Tuesday, February 27, 2024

Abhishek Banerjee: স্বামী বিবেকানন্দের জন্মদিবসে ৩০ হাজার করোনা পরীক্ষা করানোর কথা ঘোষণা অভিষেকের

১২ জানুয়ারি বুধবার স্বামী বিবেকানন্দের জন্মদিবস। সেই উপলক্ষে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) নিজের কেন্দ্র ডায়মন্ড হারবারে ৩০ হাজার করোনা পরীক্ষা করানোর কর্মসূচির কথা ঘোষণা করলেন। মঙ্গলবার এই কর্মসূচির কথা তিনি এক প্রচারপত্রের মাধ্যমে প্রকাশ করেন। প্রচারপত্রটির মূল বক্তব্য ছিল “আমাদের জনগণের সেবা এবং কল্যাণ বরাবরই অগ্রাধিকারের তালিকায় থাকবে।”

চিকিৎসকদের মতে করোনা মোকাবিলায় এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। অভিষেক বন্দ্যোপাধ্যায় ডায়মন্ড হারবার এলাকায় ‘ডক্টর্স অন হুইল’-এর পরিষেবা চালু করেন এদিন। এই ভ্রাম্যমান গাড়িতে করোনা পরীক্ষার যাবতীয় ব্যবস্থা ও চিকিৎসকরা থাকবেন। এলাকায় করোনা আক্রান্তের চিকিৎসার জন্য এই ‘ডক্টর্স অন হুইল’ বাড়ির কাছেই পরিষেবা দিতে পৌঁছে যাবে, তাও সম্পূর্ণ বিনামূল্যে। ঠাকুরপুকুর, মহেশতলা ব্লক ও মহেশতলা মাতৃ সদন থেকে এই পরিষেবা চালু করা হয়।

এছাড়াও ১৫টি করোনা নিয়ন্ত্রণ (Covid Manegement) কন্ট্রোল রুমের তালিকা ও ফোন নাম্বার প্রকাশ করা হয়েছে। ডায়মন্ড হারবার সহ ঠাকুরপুকুর, বজবজ, মহেশতলা, ফলতা, পুজালি, বিষ্ণুপুর এলাকায় কন্ট্রোল রুমের ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন

করোনা পরীক্ষা নিয়ে নয়া নির্দেশিকা কেন্দ্রের, কী বলা হয়েছে জেনে নিন… 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles