Monday, July 15, 2024
More

    Bade Miyan Chote Miyan: বড়পর্দায় ফিরছে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’, তবে অমিতাভ ও গোবিন্দার জায়গায় থাকছেন কারা ?

    বড় পর্দায় ফের দেখা যাবে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’কে (Bade Miyan Chote Miyan)। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে দুই অ্যাকশন হিরোকে। এই প্রথমবার একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে অক্ষয় কুমার (Akshay Kumar) এবং টাইগার শ্রফকে (Tiger Shroff)। ছবির গল্প এবং কাস্টে থাকছে বেশ কিছু চমক।

    অমিতাভ-গোবিন্দর হিট ছবির নাম অনুসারে তৈরি হলেও এই ছবিটি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র রিমেক নয় বলে জানা গেছে। বলিউডের সর্বকালের সেরা অ্যাকশন হিরো অক্ষয় কুমারের সঙ্গে এই প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন নতুন জেনারেশনের অ্যাকশন হিরো টাইগার শ্রফ। ছবিটি প্রযোজনা করবেন জ্যাকি ভাগনানি (Jackky Bhagnani), বাসু ভাগনানি (Vashu Bhagnani) ও দীপশিখা ভাগনানি (Deepshikha Deshmukh)।

    Bade Miyan Chote Miyan: বড়পর্দায় ফিরছে 'বড়ে মিঞা ছোটে মিঞা', তবে অমিতাভ ও গোবিন্দার জায়গায় থাকছেন কারা ?
    Bade Miyan Chote Miyan: বড়পর্দায় ফিরছে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’

    ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির টিজার। টিজার দেখে বোঝা যাচ্ছে ছবিটি হতে চলেছে অ্যাকশন-কমেডি। পুরো টিজারটি জুড়েই রয়েছে দুই অ্যাকশন হিরোর কিছু অসাধারণ অ্যাকশন সিকোয়েন্স। ২ মিনিট ১১ সেকেন্ডের এই টিজারে দেখা যাচ্ছে এক সুড়ঙ্গের মধ্যে টাইগার শ্রফ ক্রমাগত গুলি চালাচ্ছে। এরপরই এন্ট্রি হয় অক্ষয় কুমারের। এরপর শুরু হয় ফাটাফাটি অ্যাকশন দৃশ্য। দৃশ্যটি শেষ হতেই মুখোমুখি হন এই দুই অভিনেতা এবং নিজেরাই তাঁদের এই আসন্ন সিনেমার কথা ঘোষণা করেন।

    নয়ের দশকে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চন এবং গোবিন্দ অভিনীত ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন ডেভিড ধাওয়ান (David Dhawan)। সেই সময় দর্শকদের মন কেড়েছিল এই কমেডি ছবিটি। এবার দেখার বিষয় এই নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ জুটি কি পারবে দর্শকদের মন জয় করতে? সবই বোঝা যাবে ছবিটি দেখার পর। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের ক্রিসমাসে মুক্তি পাবে ছবিটি।

    আরও পড়ুন

    অবশেষে মুক্তি পেল অমিতাভ বচ্চন অভিনীত ‘ঝুন্ড’ ছবির টিজার

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles