Monday, July 15, 2024
More

    Burdwan Film Festival : সিনেপ্রেমীদের জন্য সুখবর, ঘোষিত হল বর্ধমান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দিনক্ষণ

    সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। বর্ধমান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Burdwan Film Festival) দিনক্ষণ ঘোষণা করা হল বৃহস্পতিবার। ত্রিবিংশতিতম বর্ধমান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (International Film Festival) শুরু হবে আগামী ২০ মার্চ থেকে এবং শেষ হবে ২২ মার্চ। সংস্কৃতি লোকমঞ্চে সন্ধ্যা ৬ টা থেকে শুরু হবে চলচ্চিত্র উৎসব। এবারের বিশেষ আকর্ষণ, উদ্বোধনী ছবি। যার নাম ‘তখন কুয়াশা ছিল’। ছবির পরিচালক শৈবাল মিত্র।

    বর্ধমান চলচ্চিত্র চর্চা কেন্দ্রের উদ্যোগে এবং পূর্ব বর্ধমান জেলা পরিষদ, বর্ধমান জেলা প্রশাসন, বর্ধমান পৌরসভা ও ফেডারেশন অব ফিল্ম সোসইটিজ্ অফ্ ইন্ডিয়ার সহযোগিতায় বর্ধমানে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। ফিল্ম ফেস্টিভ্যাল মানেই শহর জুড়ে উৎসবের আমেজ। তবে এই কোভিড পরিস্থিতিতে কোভিডবিধি মেনেই সমস্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানান উৎসব কমিটির সম্পাদক। এর পাশাপাশি উৎসব কমিটির সম্পাদক বাপ্পাদিত্য দাঁ সকলকে উৎসবে আসার জন্য আহ্বান জানান।

    Burdwan Film Festival
    Burdwan Film Festival

    বর্ধমান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উপলক্ষে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় বৃহস্পতিবার। এদিন বিকাল ৫টা থেকে খালুইবিল মাঠের মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয় সাংবাদিক সম্মেলনটি। সেখানে উপস্থিত ছিলেন বিভিন্ন সাংবাদিকগণ। বর্ধমান চলচ্চিত্র উৎসবের দিনক্ষণ সহ উৎসবের বিস্তারিত তথ্য সমাজের সর্বস্তরের বৃহৎ সংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য আয়োজন করা হয় এই সাংবাদিক সম্মেলনের।

    আরও পড়ুন

    বর্ধমানে আয়োজন হচ্ছে একাধিক হোলির ইভেন্ট, জেনে নিন বিস্তারিত… 

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles