Friday, June 21, 2024
More

    Chandu Champion: ৯টি বুলেটে বিদ্ধ হয়েও স্বর্ণপদক জয়, মুক্তি পাচ্ছে কার্তিক আরিয়ানের ‘চান্দু চ্যাম্পিয়ন’

    সুপ্রতীম চক্রবর্তী

    ক্রীড়াবিদদের জীবনী নিয়ে সিনেমা তৈরি বলিউডে নতুন নয়। এবার রুপোলি পর্দায় আসছে ভারতের প্রথম প্যারালিম্পিকে স্বর্ণপদক জয়ী মুরলীকান্ত পেটকরের জীবনীচিত্র ‘চান্দু চ্যাম্পিয়ন’। যার হাত ধরে দীর্ঘদিন পর বলিউডে ফিরছে স্পোর্টস মুভি। মুখ্য ভূমিকায় রয়েছেন কার্তিক আরিয়ান। মুভির ট্রেলার প্রকাশ হতেই দর্শকদের প্রশংসা কুড়োচ্ছেন কার্তিক। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন কবীর খান ও সাজিদ নাদিদওয়ালা। আগামী ১৪ জুন প্রকাশ পেতে চলেছে প্রেক্ষাগৃহে।

    ১৯৬৫ সালে ভারত-পাকিস্তান যুদ্ধে দেশের জন্য ৯টি বুলেটে বিদ্ধ হয়েছিলেন মুরলীকান্ত পেটকর। কোমায় ছিলেন টানা ২ বছর। সুস্থ হয়ে ১৯৭২-এর প্যারালিম্পিকসে তিনিই দেশকে এনে দেন প্রথম স্বর্ণপদক। সেই সংগ্রাম নিয়েই তৈরি হয়েছে বলিউডের এই নতুন স্পোর্টস মুভি। আর এই সিনেমার ট্রেলার প্রকাশ পাওয়ার পরেই কার্তিকের নতুন লুক নিয়ে আগ্রহী হয়েছেন ভক্তরা। বিশেষ করে নজর কেড়েছে এই সিনেমার পোস্টার।

    কার্তিক আরিয়ান বৃহস্পতিবার আরও একটি পোস্টার শেয়ার করেছেন। অভিনেতার ইনস্টাগ্রামে শেয়ার করা নতুন পোস্টারে দেখা যাচ্ছে, তাঁর গালের ক্ষত থেকে বেরিয়ে আসছে রক্তের একটি পাতলা রেখা। এবং তাঁর চুল ঘামে ভিজে গেছে। পোস্টারের পাশে কার্তিক লিখেছেন, “জীবনের বলয়ে চ্যাম্পিয়ন হওয়ার জন্য শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়াই চালিয়ে যেতে হবে”।

    অন্যদিকে পরিচালক কবির, বজরঙ্গি ভাইজান (২০১৫), এক থা টাইগার (২০১২) এবং ৮৩ (২০২১)-এর জন্য পরিচিত। কার্তিকের সঙ্গে এটিই তাঁর প্রথম জুটি। এবার  দেখা যাক দর্শকদের কতটা মন জয় করতে পারে ‘চান্দু চ্যাম্পিয়ন’।

    Read more Laapataa Ladies Full Movie Leaked these site for Free Download and Watch Online; is Kiran Rao’s Directorial Comeback Is the Latest Victim of Piracy?

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles