Tuesday, April 16, 2024

Danny Detective INC : দীপাবলিতে মুক্তি পাচ্ছে অঞ্জন দত্তের তৈরি নতুন গোয়েন্দা গল্প

এবার ডিজিট্যাল প্ল্যাটফর্মে আসতে চলেছে অঞ্জন দত্তের (Anjan Dutt) তৈরি নতুন গোয়েন্দা গল্প। এই দীপাবলিতে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ ‘ড্যানি ডিটেকটিভ আইএনসি’ (Danny Detective INC)। আজ ডিজিট্যাল স্ট্রিমিং সংস্থা ‘ক্লিক’ (Klikk) সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সিরিজ মুক্তির ঘোষণা করে সিরিজের অফিসিয়াল পোস্টার শেয়ার করেছে। বেশ কয়েক বছর ধরে গোয়েন্দা ব্যোমকেশ বক্সীর সঙ্গে রহস্যের সমাধান করার পর এবার পরিচালক অঞ্জন দত্ত নিজস্ব গোয়েন্দার সঙ্গে যাত্রা শুরু করছেন ওটিটি প্ল্যাটফর্মে।

অঞ্জন দত্ত নিজেই এই নতুন গোয়েন্দা চরিত্রটির স্রষ্টা। গোয়েন্দা সুব্রত শর্মার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সুপ্রভাত দাসকে (Suprobhat Das)। সিরিজের অফিসিয়াল পোস্টার দেখে বলা যেতে পারে এই সিরিজে অঞ্জন দত্তকেও দেখা যাবে অভিনয়ে করতে। ‘ডিটেকটিভ ড্যানি আইএনসি’-এর সঙ্গীত পরিচালক হলেন নীল দত্ত (Neel Dutt)। জানা গিয়েছে, এই সিরিজের প্রত্যেক সিজনে থাকবে আলাদা আলাদা গল্প। পাঁচটি পর্ব থাকবে প্রথম সিজনে। প্রত্যেক গল্পতেই এক একটি শহর গুরুত্ব পাবে।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডারস ইন দ্য হিলস’ (Murder in the Hills) মুক্তি পেয়েছে। ওয়েব দুনিয়ায় অঞ্জন দত্ত ‘মার্ডার ইন দ্য হিলস’-র মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন।

আরও পড়ুন

Golondaaj: পুজোয় মুক্তি পেতে চলেছে দেব-এর ‘গোলন্দাজ’, মুক্তি পেল ছবির অন্যতম গান যুদ্ধং দেহি

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles