Monday, April 22, 2024

Mayapur: দোল উৎসবের মধ্যেই এক বাঙালি যুবক ও এক চীনা যুবতীর রহস্য মৃত্যু

দোল উৎসবের মাঝেই ঘটে গেল এক ভয়াবহ ঘটনা। এক বাঙালি যুবক এবং এক চিনা যুবতীর রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল গোটা মায়াপুরে (Mayapur)। মায়াপুর ইসকনের এই দুই ভক্তের নাম বিশ্বরূপ সাহা ওরফে মলয় এবং যুবতীর নাম লীলা অবতর দাস। বিশ্বরূপ মায়াপুর হাসপাতাল পাড়ায় মামার বাড়িতে থাকতেন এবং তাঁর আদি বাড়ি কৃষ্ণনগর শক্তিনগর বৈকন্ঠ সড়ক এলাকায়।

জানা গিয়েছে, যুবতী আদতে চীনের বাসিন্দা। গতকাল তাঁরা দুজনেই ছাড়ি গঙ্গায় রাখা জেলেদের একটি ছোট নৌকায় উঠেছিলেন এবং কোনও কারণে হঠাৎই নৌকাটির মধ্যে জল ঢুকে যায়, যার ফলে তাঁরা দুজনেই জলে ডুবে যায়। খবরটি এলাকায় ছড়িয়ে পড়তেই খোঁজাখুঁজি শুরু হয়। সেই রাতেই প্রথমে জল থেকে উদ্ধার করা হয় যুবককে। পরে উদ্ধার করা হয় ওই যুবতীকেও। এরপর যুবক এবং যুবতীকে ভর্তি করা হয় স্থানীয় প্রাথমিক মায়াপুর স্বাস্থ্যকেন্দ্রে। যদিও চিকিৎসকরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন। দুটি দেহের কৃষ্ণনগরের শক্তিনগর হাসপাতালে ময়নাতদন্ত করা হবে বলে জানা গিয়েছে।

এছাড়াও জানা গিয়েছে, ওই যুবকটি ইসকনে ভিডিও এডিটিং এর কাজ করতেন। অন্যদিকে চিনা যুবতী গত দুবছর হল মায়াপুরে এসেছেন। মায়াপুরে তিনি দু’বছর ভক্তিশাস্ত্র নিয়ে পড়াশোনা করেছেন। দুজনের মধ্যে ভালো সম্পর্কও ছিল। ঠিক কি কারণে এই রহস্য মৃত্যু হল সেই বিষয়ে পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন

আউশগ্রামে চাষের জমিতে ভয়াবহ বিস্ফোরণ, গুরুতর জখম এক কলেজ পড়ুয়া

৪ রাজ্যে বিজেপির জয়ে বর্ধমানে উল্লাসে মাতল বিজেপির নেতা-কর্মীরা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles