Monday, April 22, 2024

Rudra: হটস্টারে আসছে অজয় দেবগনের সাইকোলজিকাল থ্রিলার ‘রুদ্র’

 

বিভিন্ন সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে বহু তারকারা বলেছেন বড় পর্দার থেকেও ওটিটি প্ল্যাটফর্মের গল্পগুলি তাঁদের বেশি পছন্দ। অনেকে ওটিটি প্লাটফর্মে কাজ করার কথাও জানিয়েছেন। বলিউডের নামকরা অভিনেতা-অভিনেত্রীরা বেশ কিছু বছর ধরে ওয়েব সিরিজেও নাম লেখাচ্ছেন। তাঁদের মতে ওয়েব সিরিজ এখন বহু দর্শক দেখে এবং ওয়েব সিরিজের কনটেন্ট আগের থেকে অনেক মজবুত হয়েছে। যদিও অনেকে ওটিটি প্ল্যাটফর্মের বিরুদ্ধে। তাঁদের মতে ওটিটি প্ল্যাটফর্মের জন্য বহু সিনেমা হল বন্ধ হতে বসেছে। বড় পর্দাই সিনেমা দেখা এবং মোবাইলের স্ক্রিনে সিনেমা দেখা এক হতে পারেনা।

এবার শোনা যাচ্ছে বলিউডের সিংঘামকে দেখা যাবে হটস্টারের মত ওটিটি প্লাটফর্মে। বেশ অনেকদিন ধরেই একটা কানাঘুষো শোনা যাচ্ছিল অজয় দেবগন নাকি ওটিটি প্লাটফর্মে পা রাখবেন। বিষয়টা আরও পরিস্কার হল যখন প্রথম ‘রুদ্র(Rudra) দা এজ অফ ডার্কনেস’ এর পোস্টার মুক্তি পেয়েছিল।

এবার মুক্তি পেল সিরিজটির ট্রেলার। পরিচালক রাজেশ মাপুষ্কর প্রযোজিত এই সাইকোলজিকাল থ্রিলার সিরিজটির মাধ্যমে অজয় দেবগনের অভিনয় দক্ষতা আরো শক্তিশালী হবে বলে মনে করছেন অনেকেই।সিরিজটি তে অজয় দেবগন কে একজন শক্তিশালী পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে যিনি অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে।শোনা যাচ্ছে ছয় পর্বের এই সিরিজটি আইকনিক সফল ব্রিটিশ শো -লুথারের ভারতীয় সংস্করণ। এই সাইকোলজিকাল ক্রাইম থ্রিলার শো তে অভিনয় করতে দেখা যাবে রাশি খান্না, এশা দেওল, অতুল কুলকার্নি, অশ্বিনী কালসেকার, তরুণ গেহলট, আশীষ বিদ্যার্থী এবং সত্যদীব মিত্রের মত কিছু অসাধারণ অভিনেতা-অভিনেত্রীদের। সিরিজটির ট্রেইলার দেখেই বোঝা যাচ্ছে যে সিরিজটি ধূসর এবং জটিল হতে চলেছে। মার্ডার, ইনভেস্টিগেশন, রোমান্স এবং অ্যাকশনে ভরপুর এই সিরিজটি আসতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে।

অজয় দেবগন দাবি করেছেন এই ধরনের সাইকোলজিকাল ক্রাইম থ্রিলার সিরিজ ভারতীয় দর্শকরা এর আগে কখনও দেখেনি। পরিচালক রাজেশ মহা পুষ্করের বিশ্বাস এই সিরিজটি দর্শকদের অবশ্যই ভালো লাগবে।শো টি হিন্দি, তামিল, তেলেগু, কান্নার, মারাঠি, মালায়ালাম এবং বাংলা ভাষাতে সম্প্রচারিত হবে।

আরও পড়ুন; Mouni Roy Wedding : বিয়ে করলেন বলি অভিনেত্রী বঙ্গ তনয়া মৌনী রায়, কে এই পাত্র ?

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles