Tuesday, February 27, 2024

Shaktimaan: এবার বড় পর্দায় ‘শক্তিমান’, মুখ্য চরিত্রে রয়েছেন এক বড় সুপারস্টার

হলিউডের বিভিন্ন সুপার হিরো যেমন স্পাইডারম্যান, ব্যাটম্যান, সুপারম্যান এখনকার প্রজন্মের চোখের মনি হয়ে উঠেছে। ঠিক সেরকমই নয়ের দশকের বাচ্চারা শক্তিমানকে (Shaktimaan) নিজেরদের সুপার হিরো হিসেবে মানত। মার্ভেল থেকে শুরু করে ডিসি ইউনিভার্স এই প্রজন্মের ছেলেমেয়েরা তাদের দেখেই অভ্যস্ত। কিন্ত নয়ের দশকের ভারতীয় ছেলেমেয়েরা এক অন্য সুপারম্যান দেখে এসেছে। ঠিকই ধরেছেন, তিনি আর কেউ নয় স্বয়ং শক্তিমান।

তখন টেলিভিশনে ছিল হাতে গোনা কিছু চ্যানেল। প্রত্যেক রবিবার সকাল হতেই ছোট ছোট ছেলেমেয়েরা টেলিভিশনের পর্দার সামনে বসে পড়তো তাদের পছন্দের সুপার হিরোকে একবার দেখবে বলে। তখন কার্টুনের রমরমা মোটামুটি ছিল। টেলিভিশনে ডিডি ন্যাশনাল চ্যানেলে দেখতে পাওয়া যেত ছোটদের খুব প্রিয় ধারাবাহিক ‘শক্তিমান’। তখন বাচ্চাদের ধ্যানে জ্ঞানে শুধুই শক্তিমান চলত।

এরপর শক্তিমান চরিত্রাভিনেতা মুকেশ খান্নার আদলে তৈরি হতে লাগল শক্তিমান পুতুল। তখনকার দিনের বাচ্চারা সেইসব পুতুল কেনার জন্য রীতিমতো কান্নাকাটি শুরু করে দিত। এবার নয়ের দশকের বাচ্চাদের ছোটবেলার স্মৃতি ফিরিয়ে আনতে বড় পর্দায় আসতে চলেছে শক্তিমান। এবার শক্তিমান কে দেখা যাবে সিনেমার পর্দায়। শোনা যাচ্ছে শক্তিমান কে নিয়ে বানানো হবে তিন তিনটি সিনেমা। একথা জানিয়েছেন স্বয়ং মুকেশ খান্না। তিনি আরও জানান, ‘শক্তিমানের গল্পের মধ্যে দিয়ে বিভিন্ন শিক্ষনীয় দিকও দেখানো হবে যেটা এই প্রজন্মের ওপর প্রভাব ফেলবে।’

সোনি পিকচার্স তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে জানায়, খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে শক্তিমান। শক্তিমান যিনি দুষ্টের দমন করতে আবির্ভূত হতেন দেশি সুপারম্যান রূপে, এবার তিনিই ফিরছেন বড় পর্দায়। শোনা যাচ্ছে বড়পর্দার শক্তিমান চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে বড় কোনও সুপারস্টারকে।

আরও পড়ুন

বড়পর্দায় ফিরছে বড়ে মিঞা ছোটে মিঞা, তবে অমিতাভ ও গোবিন্দার জায়গায় থাকছেন কারা ?

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles