Tuesday, February 27, 2024

Who will win ipl 2023: চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটানস, ফাইনালে জিতবে কারা ?

 শর্মিষ্ঠা ঘোষ, বং লাইফ অ্যান্ড মোর; আজ ২৮ শে মে রবিবার চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটানসের মধ্যে ফাইনাল। আমেদাবাদের সব থেকে বড় স্টেডিয়ামে আইপিএলের সব থেকে বড় ম্যাচ। যে দল দিয়ে আইপিএলের ম্যাচটা শুরু হয়েছিল, ২০২২ এর মতো এবারও আইপিএলের ফাইনালে মুখোমুখি গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। ইতিমধ্যে চেন্নাই চারবার আইপিএল টুর্নামেন্ট জয়লাভ করেছে। অপরদিকে গুজরাট প্রথম মরশুমে তার ট্রফি জয়লাভের স্বাদ পেয়ে গিয়েছে। তাই, আজকের ম্যাচটি যে রোমাঞ্চকর হতে চলেছে তা বলাই বাহুল্য।

দুই দলের মধ্যে রয়েছে বুদ্ধিদীপ্ত সব প্লেয়াররা। যেমন, চেন্নাইয়ের ঋতুরাজ গায়কোয়াড় পারফরম্যান্স ছিল যথেষ্ট ভালো, সঙ্গে রয়েছে আজিঙ্কা রাহানে। আবার অপরদিকে গুজরাট টাইটানসে রয়েছে শুভমন গিলের দুর্ধর্ষ ব্যাটিং। এই মরশুমে তিনি ৩টি সেঞ্চুরি হাঁকিয়েছেন, সঙ্গে রয়েছে সুদর্শন। কিন্তু গত কয়েক ম্যাচের ঋদ্ধিমান সাহার পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না, তেমনি চেন্নাই সুপার কিংসের ডেভেন কনওয়ে পারফরম্যান্স খুব একটা মনোমুগ্ধকর ছিল না।

ম্যাচ দেখুন এখানে ক্লিক করে 

আইপিএলে শুরুটা হয়েছিল অরিজিৎ সিং-এর গান দিয়ে। একের পর এক জমজমাট গানের মাধ্যমে আমেদাবাদ স্টেডিয়ামে উত্তেজনায় ভরে উঠেছিল। উদ্বোধনী অনুষ্ঠানের পরে যে দুই অধিনায়ক টস করতে নেমেছিল, সেই দুই অধিনায়কই আইপিএলের শেষ ম্যাচেও টস করতে নামবে। আরো একবার দেখা যাবে মহেন্দ্র সিং ধোনি এবং হার্দিক পাণ্ডিয়াকে।

আইপিএলের ফাইনালের জন্য একদিকে যেমন চেন্নাই , নিজেদের ঘর গোছাতে শুরু করে দিয়েছে। অপরদিকে গুজরাট নিজেদের জয়ের প্রস্তুতির আরম্ভ করে দিয়েছে। দুর্দান্ত পারফরম্যান্স চেন্নাই সুপার কিংসকে ভাবিয়ে তুলেছে। আলাদা কোনও পরিকল্পনা শুভমনকে আটকানোর জন্য রয়েছে কিনা, সেটাই দেখতে হবে এই ম্যাচ। অন্যদিকে জেতার জন্য চেন্নাই পারফরম্যান্স কিছুটা রদ বদলও করতে পারে।

শেষমেষ বলা যায়, আইপিএল লিগের শেষ পর্বে দর্শকের মনে রয়েছে এক টানটান উত্তেজনা। গুজরাট টাইটান্স না চেন্নাই সুপার কিংস মধ্যে কার হাতে উঠবে ২০২৩ এর আইপিএল ট্রফি। একরাশ আবেগ মিশ্রিত উত্তেজনার সাক্ষী হতে চলেছেন আজকের আইপিএল ম্যাচ।

IPL2023: মাধবওয়ালের অবিশ্বাস্য বোলিংয়ে স্বপ্নভঙ্গ লখনউ সুপার জায়ান্টসের

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles