Friday, July 19, 2024
More

    কেন কিনবেন Realme 10 Pro Plus 5G ?নতুন ফিচার্স কী রয়েছে?

    প্রতি বছর Realme মিড রেঞ্জ সেগমেন্টের ডিভাইসগুলিতে নতুন কিছু নিয়ে আসে। Realme 10 Pro Plus-এর সাথে, কোম্পানি 30,000 টাকার কম সেগমেন্টে একটি কার্ভড ডিসপ্লে চালু করেছে। কিন্তু আসল প্রশ্ন হল, Realme 10 Pro Plus কি তার আগের ফোনের সাকসেসর হয়ে উঠতে পারবে?

    Realme 10 Pro Plus Spesification :

    6.7 ইঞ্চি 120Hz কার্ভড Amoled ডিসপ্লে,
    মিডিয়াটেক ডাইমেনসিটি 1080 প্রোসেসর,
    108MP+8MP+2MP ফ্রন্ট ক‍্যামেরা,
    16MP ব‍্যাক ক‍্যামেরা,
    5000mah ব‍্যাটারি,
    Android 13,
    67W Fast Charging
    8+128Gb storage

    রিয়েলমি 10 প্রো প্লাসের মূল‍্য: ₹24,999

    কী ফিচার্স আছে এই স্মাটাফোনে?

    এই ডিভাইসটির চকচকে প্লাস্টিকের ব্যাক দিয়ে বানানো যা দেখে অনেকটা কমপ্যাক্ট ডিস্কের (CDs) কথা মনে করিয়ে দেয়, পিছনের উপরের অর্ধেকটি অংশে অসংখ্য রঙের প্রতিফলন হয়। Realme 10 Pro+ এর একটি বড় স্ক্রিন রয়েছে, তবে ফোনটি এখনও ব্যবহার করতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন ইউজার্সরা এবং একটি দুর্দান্ত গ্রিপ রয়েছে। আর Realme 9 Pro Plus এর মতই ফোনটি 8mm পুরু। বিল্ড কোয়ালিটি চমৎকার, এবং এটি দেখতে এবং হাতে নিয়ে আপনি প্রিমিয়াম ডিভাইস মনে করবেন।

    ঠিক Realme 9 Pro এর মতো, আপনি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাবেন যা আপনার হার্ট-রেটও পরিমাপ করতে পারে। Realme 10 Pro Plus একটি 6.7-ইঞ্চি কার্ভড ডিসপ্লে আছে যা সরাসরি সূর্যের আলোতে উজ্জ্বল দেখায় এবং চমৎকার রঙ দেখায়। কোম্পানি প্রতিযোগিতার সাথে তাল মেলাতে রিফ্রেশ রেটকে 120Hz এ উন্নীত করেছে। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দ্রুত ডিভাইসটিকে আনলক করে। আরেকটি দুর্দান্ত ফিচার্স হলো Realme 10 Pro+ এর অডিও বিভাগ। একটি মাঝারি আকারের লিভিং রুমের জন্য হোম থিয়েটারের মতো সাউন্ড দিতে পারে স্পিকারগুলি।

    নতুন Realme 10 Pro+ নিয়মিত কাজের জন্য ভাল পারফরম্যান্স অফার করে। অ্যাপেক্স লিজেন্ডস, জেনশিন ইমপ্যাক্ট এবং কল অফ ডিউটির মতো গেম খেলার জন‍্য নিসন্দেহে ফোনটি ভালো পারফরম্যান্স করছে। ঘন্টাব্যাপী সেশনের পরেও ফোনটি গরম হয়নি। এছাড়াও, ফোনটি থার্মাল থ্রটল হয় না, যা চমৎকার, যেহেতু ফোনগুলি আজকাল কয়েক মিনিটের নিবিড় গেমিংয়ের পরে বেশ গরম হয়ে যায় সেক্ষেত্রে এই ফোনটি উল্লেখ যোগ‍্য উন্নতি করেছে।

    Realme 10 Pro Plus এ একটি 5,000mAh ব্যাটারি আছে যা আপনার ব্যবহারের উপর নির্ভর করে এক বা দুই দিন স্থায়ী হতে পারে। আপনি যদি সোশ্যাল মিডিয়া ব্রাউজ করেন বা অন্যদের সাথে কথা বলার জন্য ফোন ব্যবহার করার পরিকল্পনা করেন, তাহলে ফোনটি আপনার পুরো দিন স্থায়ী হতে পারে। ইন-বক্স চার্জারটি 80W হলেও, ফোনটি শুধুমাত্র 67W দ্রুত চার্জিং সাপোর্ট করে, যার মানে আপনি প্রায় এক ঘণ্টার মধ্যে ফোনটিকে সম্পূর্ণ চার্জ করতে পারবেন।

    ফোনের পিছনে, আপনি একটি ট্রিপল ক্যামেরা সেটআপ পাবেন, যার মধ্যে একটি 108MP প্রাথমিক সেন্সর রয়েছে, যা উজ্জ্বল দিনের আলোতে ভাল ছবি তোলে। কিন্তু যারা প্রায়শই ভিডিও রেকর্ড করেন তারা এটিকে হতাশাজনক মনে করতে পারেন, রিয়েলমি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন অপসারণ করেছে। আল্ট্রাওয়াইড ক‍্যামেরাটি সেভাবে কাজে দেয় না। ম্যাক্রো ক্যামেরা বরাবরের মতই হতাশাজনক।

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles