Monday, April 22, 2024

রোডিজে এবার সঞ্চালকের ভূমিকায় স্যান্ডি সাহা

শর্মিষ্ঠা ঘোষ : বাংলার জনপ্রিয়, সোশ্যাল মিডিয়ায় চর্চিত স্যান্ডি সাহা। ফেসবুক, ইউটিউব সবেতেই ভাইরাল তিনি। সবসময় আলোচনায় থাকে তাঁর নাম। কনটেন্ট ক্রিয়েটর হিসাবে তাঁর পরিচিত। এবারে এম.টিভি রোডিজ-১৯ এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। “কান্ড কুমারের” ভূমিকায় অংশগ্রহণ করবেন তিনি।

জানাগিয়েছে, জুনেই শুরু হতে চলেছে এমটিভি রোডিজ। রোজিজের ১৯ তম সিজন নিয়ে উত্তেজিত রয়েছেন দর্শকগণ। এই সিজনে বিচারকের আসনে রয়েছে প্রিন্স নারুলা, রিয়া চক্রবর্তী, গৌতম গুলার ও সোনু সুদ। সঞ্চালকের ভূমিকায় থাকবেন কৌতুক রস মিশ্রিত ‘কান্ড কুমার’ তথা
বাংলার স্যান্ডি সাহা।
https://www.instagram.com/p/CtMgS3Jp7hv/?hl=en

এর আগে স্যান্ডি একাধিক বার রোডিজে অংশগ্রহণ করেছিল। সেখানে প্রতিযোগী হিসাবে ছিল। কিন্তু এবারে সঞ্চালকের ভূমিকায়। তিনি নিজেও খুব উচ্ছ্বাসিত বিষয়টি নিয়ে। নিজের জাতীয় স্তরে পরিচয় হওয়া নিয়ে আশাবাদী রয়েছেন স্যান্ডি। এর আগে প্রতিযোগী হিসাবে যখন গিয়েছিল, তখন ভোট আউটে প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার একটি ভয় কাজ করতো। কিন্তু এবারে এক অন্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় সেই নিয়ে একটি ভিডিও শেয়ার করেন তিনি।

বিভিন্ন গণমাধ্যমে তিনি বলেন, “পাঁচ বছর আগে প্রতিযোগী হিসেবে রোডিজে গিয়েছিলাম। কোভিডের কারণে রোডিজের অনুষ্ঠান বন্ধ ছিল। কিন্তু এবার এমটিভি আমাকে সঞ্চালকের ভূমিকায় দেখতে চাইছে। আমি হ্যাঁ করার আগে দুবার ভাবিনি। এই শো আমাকে অনেক কিছু দিয়েছে। তাই এই শো-এর অংশীদার বারবার হতে চাই”।

sandy saha with Sonu sood
sandy saha with Sonu sood

তিনি আরও বলেন, “ইতিমধ্যে শুট শুরু করে দিয়েছি। সোনু সুদ, গৌতম গুলাটি, রিয়া চক্রবর্তী, প্রিন্স স্যারদের সঙ্গে সময় কাটাচ্ছি। সোনু স্যার এত বড় মাপের মানুষ, যে ওনার সঙ্গে ফ্রেম শেয়ার করা আমার কাছে একটা বড় অ্যাচিভমেন্ট। ওনার এত ভালো ব্যবহারে আমি সত্যিই মুগ্ধ”।

এছাড়াও তিনি বলেন , “আমি কাউকে জবাব দেওয়ার জন্য কোনও কাজ করিনি। আমার ভালো লাগে থেকে কাজগুলো করেছি । ভিডিও বানাই নিজের জন্য। এবার ভালো লাগার কাজই করবো রোডিজের সঞ্চালকের ভূমিকায়”। এবারে ওটিটি প্ল্যাটফর্ম Jio Cinema-তে দেখাযাবে এই জনপ্রিয় শো।

এবার Sonu Sood সফর করলেন নিজের ছবি আঁকা বিমানে

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles