Sunday, May 5, 2024
More

    Bhuban Badyakar in Dadagiri: দাদাগিরির মঞ্চে এবার ‘কাঁচা বাদামে’র গায়ক

    Loading

    ২০২১ সালের শেষের দিকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন ‘কাচা বাদাম’ বিক্রেতা ভুবন বাদ্যকর। শোনা যাচ্ছে এবার তিনি আসতে চলেছেন দাদাগিরির মঞ্চে (Bhuban Badyakar in Dadagiri)। ভুবন বাদ্যকর মূলত গ্রামে, বাজারে, মানুষের বাড়ি বাড়ি গিয়ে গান গেয়ে বাদাম বিক্রি করেন। কিন্তু হঠাৎ একদিন তাঁর গান ভাইরাল হয়ে যায় এবং তাঁর পরেই তিনি কাচা বাদাম গায়ক হিসেবে পরিচিতি লাভ করেন। তাঁর বাড়ি বীরভূমের দুবরাজপুরের কুড়ালজুরি গ্রামে।

    ফেসবুক থেকে শুরু করে টুইটার, ইনস্টাগ্রাম থেকে শুরু করে ইউটিউব সব জায়গায় তাঁর গাওয়া গানে কোমর দোলাচ্ছেন সাধারণ মানুষ। বড় বড় রাজনৈতিক সমাবেশ থেকে শুরু করে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে তাঁকে দেখতে পাওয়া যাচ্ছে। তাঁর জনপ্রিয়তা দেশ থেকে বিদেশে ছড়িয়ে পড়েছে। বাইরের দেশ থেকে কিছু পর্যটক শুধুমাত্র তাঁকে দেখবে বলে এবং তাঁর গাওয়া গান শুনবে বলে ছুটে আসে তাঁর বাড়িতে। বহু কনটেন্ট ক্রিয়েটর তাঁদের কনটেন্ট হিসেবে ভুবন বাদ্যকরের কাচা বাদাম গানটাকে তুলে ধরেছেন।

    এবার ভুবন বাদ্যকর হাজির হতে যাচ্ছেন ভারতীয় বাংলা টেলিভিশনের পর্দায়। জনপ্রিয় কুইজ শো দাদাগিরির মঞ্চে এবার দেখা যাবে তাঁকে। একটি সংবাদমাধ্যমকে ভুবন বাদ্যকর জানান, রবিবার ৩০ জানুয়ারি দাদাগিরির ক্রিয়েটিভ টিমের সদস্যরা বীরভূমে তাঁর গ্রামে এসে পৌঁছায়। সেখানে ভুবন বাদ্যকরকে তাঁরা গোটা বিষয়টি জানায়। তাঁরা বলেন ‘দাদাগিরির মঞ্চে দাদার সামনে হাজির হতে হবে তাকে’। এমন সুযোগ পেয়ে ভুবন বাদ্যকার খুব উচ্ছ্বসিত। তিনি এক সংবাদমাধ্যমে বলেছেন, “দাদার সামনে দাদাগিরি দেখাতে যাবো, দারুণ আনন্দ হচ্ছে আমার। অনেকে টিকিট কেটেও সৌরভ গাঙ্গুলীকে দেখতে পান না। আর আমার ভাগ্য এত ভালো যে আমি পারবো। খুব ভালো লাগছে।”

    সূত্রের খবর, ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে এই পর্বটি প্রচার হবে। এবার দেখার বিষয় প্রাক্তন ভারত অধিনায়ক এবং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর দাদাগিরিতে তিনি কি করে নিজের গান এবং খেলার মাধ্যমে মানুষের মন জয় করেন।

    আরও পড়ুন

    ঠিক কবে থেকে শুরু হতে চলেছে এবারের আইলিগ?

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles