Friday, February 23, 2024

Gehraiyaan: মুক্তি পেল ‘গহেরাইয়াঁ’ ছবির টাইটেল সং ‘তু মর্জ হ্যায় দওয়া ভি’

১১ ফেব্রুয়ারি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘গহেরাইয়াঁ’ (Gehraiyaan)।ছবিটি মুক্তি পাওয়ার কিছুদিন আগে প্রকাশ্যে এল ছবির টাইটেল সং ‘তু মর্জ হ্যায় দওয়া ভি’ (Tu Marz Hai Dawa Bhi)। গানটির লিরিক্স লিখেছেন কওসর মুনি এবং তৈরি করেছেন কবীর ও সভেরা।

ছবির ট্রেলার মুক্তির প্রথম দিন থেকেই এই গানটি সবার মুখে মুখে ঘুরছে। তবে মঙ্গলবার গানটি মুক্তি পাওয়ার পর মানুষের মনকে প্রবল ভাবে আকর্ষিত করছে। গানটি শুনে বোঝা যাচ্ছে গানে প্রচুর পরিমাণে বেহালা, অরগ্যান এবং রিভার্বের ব্যবহার করা হয়েছে। গানটি গেয়েছেন লতিক ঝা। ‘ফ্রন্টলাইন’ গানের হিন্দি রূপান্তর হল ‘তু মর্জ হে দওয়াভি’ গানটি।

শকুন বাত্রা (Shakun Batra) পরিচালিত ‘গহেরাইয়াঁ’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), ধৈর্য কারওয়া (Dhairya Karwa), অনন্যা পান্ডে (Ananya Panday) এবং সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi)। ছবিতে দীপিকা এবং অনন্যাকে দুই বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ধৈর্যকে অভিনয় করতে দেখা যাবে দীপিকার স্বামীর চরিত্রে এবং সিদ্ধান্তকে অনন্যার বাগদত্তা হিসাবে অভিনয় করতে দেখা যাবে। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে অনন্যার বাগদত্তা সিদ্ধান্ত ও অনন্যার বোন দীপিকা একে অপরের প্রতি আকৃষ্ট হওয়ার ফলে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়বেন।

আরও পড়ুন

দাদাগিরির মঞ্চে এবার ‘কাঁচা বাদামে’র গায়ক

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles