Tuesday, May 21, 2024
More

    ভোটের মুখে অন্তরাল থেকে সামনে এসে মুখ খুললেন বুদ্ধদেব ভট্টাচার্য ! দেখুন ভিডিয়ো

    লোকসভা নির্বাচনের আগে ফের একবার রাজ্যবাসীর উদ্দেশে বার্তা দিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শেষবার তিনি অন্তরালে থেকে বামেদের ব্রিগেডের জন্য একটি অডিও বার্তা দিয়ে ছিলেন। ক্যামেরার মুখোমুখি হননি আর। অসুস্থ অবস্থাতেই থাকেন নিজের সেই পুরোনো অবাসনে। তবে, এবার তিনি ক্যামেরার সামনে এলেন। আসল নয়, AI অবতারে।

    সিপিআইএম ওয়েস্টবেঙ্গল নামে ফেসবুক পেজ থেকে এদিন পোস্ট করে লেখা হয়, আর্টিফিশিয়াল ইন্টেলেজেন্সি ব্যবহার করে অডিও ও ভিডিয়োতে বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে দেশ ও রাজ্য বাঁচানোর আহ্বান জানাচ্ছেন বুদ্ধদেব ভট্টাচার্য। ভিডিয়োতে AI অবতারের বুদ্ধবাবু বলছেন,”এই কঠিন পরিস্থিতিতে আমাদের ভালো থাকা সত্যিই দুষ্কর। সন্দেশখালিতে যে অন্যায় করেছে তৃণমূল তার কোনও ক্ষমা নেই। রাজ্যে কর্মসংস্থান নেই। মহিলাদের সম্মান নেই। আমরা রাজ্যটাকে সুন্দর

    করে সাজিয়ে তুলছিলাম। আমরা বলেছিলাম শিল্প হবে, কর্মসংস্থান হবে”। পাশাপাশি বিজেপিকেও আক্রমণ করে বলা হয়,”ওদিকে কেন্দ্রে ক্ষমতা দখল করে বসে আছে দাঙ্গাবাজ বিজেপি। তৃণমূলের জন্যই বাংলায় বিজেপির বাড়বাড়ন্ত। শেষে বামদের প্রতি সাধারণ মানুষকে ভরসা রাখার বার্তা দিতে গিয়ে তিনি বলেন, “আমাদের দেশ ও রাজ্যকে ধ্বংস করার সুযোগ ওঁদের দেবেন না। এই নির্বাচনে জয়ী করুন বাম গণতান্ত্রিক ধর্মনিরপেক্ষ শক্তিকে”।

    প্রসঙ্গত, সম্প্রতি ব্রিগেড হলেই লাল পতাকা ভরে যায় মাঠের কানায় কানায়, মিছিলেও খামতি নেই, লাল টুকটুকে দিন ফেরানোর আশায় পথে উত্তাল হয়ে যায় বাম ছাত্র-যুবদের সংগ্রম। তবে, ২০১৬-এর বিধানসভা নির্বাচনের পর থেকে ভোট বক্সে এর প্রতিফলন তেমনভাবে দেখা যায়নি। বামেদের ভোট রামে গিয়ে রাজ্যে দ্বিতীয় নম্বরে উঠে এসেছে বিজেপি। বলা যায় ভোটের আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতে মনে করিয়ে দেওয়া হল, ‘ কমরেড এ লড়াই লড়তে হবে’ বলা বুদ্ধবাবুর ভোকাল টনিক।

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles