Monday, April 22, 2024

Abar Kanchenjunga: মুক্তি পেল ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-র ট্রেলার

সত্যজিৎ রায়ের ‘কাঞ্চনজঙ্ঘা’ ছবিটির কথা নিশ্চয়ই সবার মনে আছে? দর্শক থেকে সমালোচক সকলেরই ভালো লেগেছিল ছবিটি। এবার সম্পূর্ণ মৌলিক একটি গল্প নিয়ে আসছেন পরিচালক রাজর্ষি দে। ছবিটির নাম ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ (Abar Kanchenjunga)। ১৭ জন তারকাকে নিয়ে কাঞ্চনজঙ্ঘায় এই ছবির শুটিং শুরু হয়েছিল। নাচ-গান, হাসি-ঠাট্টা সব মিলিয়ে বেশ কিছুদিন শুটিং চলেছিল পাহাড়ের কোলে। মঙ্গলবার মুক্তি পেল সেই ছবির ট্রেলার। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন পরিচালক সহ বেশকিছু অভিনেতা- অভিনেত্রীরা। একটি পরিবারের গল্প নিয়ে তৈরি এই ছবি।

এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন শিল্পী এ পাণ্ডে (Shilpi A Pandey) ও অক্সদ কে পাণ্ডে (Akshatt K Pandey)। গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty), তনুশ্রী চক্রবর্তী (Tnusree Chakraborty), দেবলীনা কুমার (Devlina Kumar), কৌশিক সেন (Kaushik Sen), রুপঙ্কর বাগচি (Rupankar Bagchi), শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee), অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) সহ এক ঝাঁক তারকা রয়েছেন এই ছবিটিতে।

জানা গিয়েছে ১৭ দিনে সারা হয়েছে পুরো ছবির কাজ। ছবিটিকে শুধু পারিবারিক গল্প বললেই চলবে না।ছবিটির ট্রেলার দেখে বেশ কিছু জায়গায় রহস্যের গন্ধও পাওয়া যাচ্ছে। ইতিহাস, রহস্য, পারিবারিক সমস্যা, স্মৃতিচারণ আর কাঞ্চনজঙ্ঘা। এই সব মিলিয়েই গল্পটি তৈরি করা হয়েছে। সত্যজিৎ রায়ের ছবি ‘কাঞ্চনজঙ্ঘা’র স্মরণে তৈরি হয়েছে এই ছবিটি। পরিচালক থেকে শুরু করে ছবির অভিনেতা অভিনেত্রীরা সকলেই আশা করছেন মানুষ এই ছবিটিকে ভালবাসবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles