Thursday, October 5, 2023

Bhuban Badyakar: সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বাদাম কাকু

দুর্ঘটনায় আহত হয়েছিলেন জনপ্রিয় ভাইরাল কাঁচা বাদাম (Kacha Badam) গানের স্রষ্টা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। সিউড়ি হাসপাতাল থেকে তাঁকে রেফার করা হয়েছিল বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (Burdwan Medical College And Hospital)। আজ বাড়ি ফিরেছেন তিনি। এখন সুস্থ আছেন ভুবন বাদ্যকর।

সোমবার গাড়ি চালানো শিখতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন গায়ক ভুবন বাদ্যকর। একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে ছিলেন তিনি। সোমবার বিকেলে বাড়ির কাছেই গাড়ি চালানো শিখছিলেন তিনি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধাক্কা মারে গাড়িটি। আহত গায়ককে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে (Super Speciality Hospital) ভর্তি করা হয়েছিল। সেখান থেকে তাঁকে রেফার করা হয়েছিল বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। মঙ্গলবার সকালে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন তিনি। এখন অনেকটাই ভাল আছেন ভুবন বাদ্যকর।

বীড়ভূমের (Birbhum) দুবরাজপুর ব্লকের অন্তর্গত কুড়ালজুরি গ্ৰামের বাসিন্দা ভুবন বাদ্যকর। রাতারাতি কাঁচা বাদাম গানের জন্য বিশ্ব জুড়ে ভুবন বাদ্যকরের খ্যাতি ছড়িয়ে পড়ে। বিগত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ার সেনসেশন তিনি। রিলস ভিডিয়োর ছড়াছড়ি তাঁর বাঁধা কাঁচা বাদাম গানে। সাধারণ মানুষের পাশাপাশি দেশ বিদেশের ইউটিউবারদের (Youtuber) থেকে শুরু করে বলিউড ও টলিউডের তারকারাও তাঁর গানে রিলস বানিয়েছেন। কিছুদিন আগে দাদাগিরির (Dadagiri) মঞ্চেও দেখা গিয়েছিল তাঁকে। গত শনিবার হাওড়ার লিলুয়ায় সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) সঙ্গে তিনি বসন্ত উৎসবে যোগ দিতে গিয়েছিলেন। তাঁর সেই জনপ্রিয় গান বসন্ত উৎসবে উপস্থিত দর্শকদের শোনান তিনি। এর পরেই ঘটে এই বিপত্তি। নেটিজ়েনরাও তাঁকে নিয়ে চিন্তা প্রকাশ করেছেন। তবে ভুবন বাদ্যকরের সুস্থতার খবর পাওয়ার পর এখন স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তাঁরা।

আরও পড়ুন

Weather Update: বসন্তের বিদায়ে ক্রমেই বাড়বে অস্বস্তি

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles