Monday, March 27, 2023

Amitabh Bachchan: বিগ বি-র নতুন বাড়ি, কারা হলেন তার নতুন প্রতিবেশী? জেনে নিন….

মুম্বাইয়ে আরও একটি নতুন বাড়ি কিনলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। খবর অনুযায়ী মুম্বাইয়ের আন্ধেরিতে একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। আন্ধেরিতে ৫১৮৪ বর্গফুট জায়গা জুড়ে এই ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট, যার দাম ৩১ কোটি টাকা।

২০২০ সালের ডিসেম্বরে এই বাড়িটি কিনেছিলেন বিগ-বি এবং ২০২১ সালের এপ্রিলে রেজিস্ট্রেশন করেন তিনি। এই সম্পত্তির রেজিস্ট্রেশন করার জন্য ৬২ লক্ষ টাকা দিয়েছেন বিগ-বি।

Zapkey.com অনুসারে, ‘এই মহামারীর সময় ফ্ল্যাট বা বাংলোর দাম কমে যাওয়ায় এবং স্ট্যাম্প ডিউটিতে ছাড়ের সুবিধে পাওয়ার কারণে অভিনেতা-অভিনেত্রী, ব্যবসায়ী সহ অনেকেই নিজেদের জন্য নতুন সম্পত্তি কিনেছেন।’

সূত্রের খবর, অমিতাভ বচ্চনের আবাসনে সানি লিওন এবং ‘তন্নু ওয়েডস মন্নু’ ছবির পরিচালক আনন্দ এল রাইও নতুন বাড়ি কিনেছেন।সানির লিওনের কেনা বাড়ির দাম ১৬ কোটি টাকা এবং আনন্দ এল রাইয়ের কেনা বাড়ির দাম ২৫ কোটি টাকা বলে জানা গেছে।

মুম্বাইয়ের জুহুতে ‘জলসা’ বাংলোয় সপরিবারে থাকেন বিগ-বি৷ এছাড়াও ‘প্রতীক্ষা’, ‘জনক’ এবং ‘ভাতসা’ নামক বিলাসবহুল বাসভবন আছে তার৷ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিগ বি জানান, তিনি প্রযোজক এনসি সিপ্পির কাছ থেকে ‘জলসা’ কিনেছিলেন, পরে বাড়িটি বিক্রি করে দিয়ে আবার ক্রয় করেন এবং পুনর্নির্মাণ করেন তিনি। এই বাড়িতে ‘চুপকে চুপকে’, ‘আনন্দ’, ‘নমক হারাম’, ‘সত্তে পে সত্তা’-সহ বেশ কিছু ছবির শুটিং হয়েছে বলেও জানান তিনি৷

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles