Friday, February 23, 2024

Sidharth Shukla Death: প্রয়াত ‘বিগ বস’ জয়ী জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

Sidharth Shukla Death: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। তাঁর বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। জানা গেছে, প্রতিদিনের মতোই বুধবার রাতেও একটি ওষুধ খেয়ে ঘুমোতে গিয়েছিলেন তিনি। তারপর আর ঘুম ভাঙেনি তাঁর। মুম্বইয়ের কুপার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে সেখান থেকে জানানো হয় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। তবে মৃত্যুর আসল কারণ পোস্টমর্টেমের পর জানা যাবে বলে জানিয়েছে মুম্বই পুলিশ। সিদ্ধার্থ শুক্লার আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেলেও ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে রূপোলি পর্দায় পা রাখেন সিদ্ধার্থ। এরপর তিনি ‘জানে পহেচান সে’, ‘ইয়ে আজনবি’, ‘লভ ইউ জিন্দগি’ সহ একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন৷ তবে তিনি জনপ্রিয়তা লাভ করেছিলেন কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ সিরিয়ালের মাধ্যমে। ‘বালিকা বধূ’ সিরিয়ালের নায়িকা আনন্দীর দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। এরপর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

ঝলক দিখলা যা ৬, ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি ৭ সহ একাধিক রিয়ালিটি শোতেও অংশগ্রহণ করেছিলেন সিদ্ধার্থ শুক্লা। ‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এর মতো রিয়্যালিটি শোতে সঞ্চালক হিসেবে কাজ করেছিলেন তিনি। এরপর ২০১৯ সালে ‘বিগ বস ১৩’-তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন এবং বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ‘বিগ বস ১৩’-এর পাশাপাশি ‘খাতরো কি খিলাড়ি ৭’-শোতেও বিজয়ী হয়েছিলেন তিনি।

২০১৪ সালে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। সম্প্রতি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এর (Broken But Beautiful) তৃতীয় সিজিনে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ শুক্লা।

আরও পড়ুন

Broken But Beautiful 3: মুখ্য চরিত্রে সিদ্ধার্থ শুক্লা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles