Tuesday, February 27, 2024

Broken But Beautiful 3: মুখ্য চরিত্রে সিদ্ধার্থ শুক্লা

‘সিদ্ধার্থ শুক্লা’-এক অতি পরিচিত এবং জনপ্রিয় নাম । তিনি একজন ভালো টেলিভিশন অভিনেতা হলেও সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান Bigg Boss 13- এ যুক্ত হয়ে। নিজের ব্যক্তিতের কারণে Bigg Boss 13- এর বিজয়ী হন তিনি।

এবার তিনি পা রাখতে চলেছেন ওয়েবের জগতে। OTT-র বিখ্যাত ওয়েব সিরিজ “Broken But Beautiful”-এর তৃতীয় season-এ দেখা যাবে তাকে। এই সিরিজটি ২৯ শে মে ALTBalaji-তে শুরু হবে। আগস্ট্য রাও ও রুমি চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ এবং সোনিয়া রাঠি। যারা একে অপরের বিপরীত স্বভাবের।

সিদ্ধার্থ জানান, OTT এখন নতুন মাধ্যম, তবে ছোট পর্দা এবং ডিজিটাল প্ল্যাটফর্ম উভয়কেই চ্যালেঞ্জ করতে সক্ষম।

তিনি আরও জানান, “আমি জানি পুরো বিশ্ব ওয়েব প্ল্যাটফর্মের সঙ্গে জড়িত এবং আমি মনে করি এটি এখন নতুন মাধ্যম। বিশেষত গত বছর থেকে OTT-র জনপ্রিয়তা বেড়েই চলেছে।”

তিনি বলেন, “উভয় মাধ্যমেই প্রতিযোগিতা থাকে, অভিনেতা হিসাবে আমাদের কাজ যে কোনও মাধ্যমে অভিনয় করা I আমি বিশ্বাস করি যদি কাহিনীর বিষয়বস্তু ভালো হয় তবে মানুষ অবশ্যই তা দেখবেন। আমি সত্যি খুব আগ্রহী আমার প্রথম ডিজিটাল কাজ নিয়ে। ‘Broken But Beautiful 3’-তে দর্শকের প্রতিক্রিয়ার অপেক্ষায় রয়েছি।”

প্রিয়াঙ্কা ঘোষ পরিচালিত ‘Broken But Beautiful 3’- সিদ্ধার্থ এবং সোনিয়ার পাশাপাশি অভিনয় করেছেন এহান ভাট, জাহ্নভি ধনরাজগীর, মনভীর সিং, তানিয়া কলরা এবং সালোনি খান্না প্রমুখ। এটির প্রযোজক একতা কাপুর।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles