Friday, February 23, 2024

Drugs Case: চার বছর পুরনো মাদক মামলায় রকুলপ্রীত-রানাকে সমন পাঠাল ইডি

চার বছরের পুরনো এক মাদক সংক্রান্ত মামলায় (Drugs Case) অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালক সহ ১২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাল এফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। অভিনেত্রী রকুলপ্রীত সিংহ (Rakul Preet Singh), রবি তেজা (Ravi Teja) এবং রানা ডাগ্গুবতী (Rana Daggubati) সহ ১২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে বলে জানা গেছে। সূত্রের খবর, রকুলপ্রীত সিংহকে ৬ সেপ্টেম্বর, রানা ডাগ্গুবতীকে ৮ সেপ্টেম্বর এবং রবি তেজাকে ৯ সেপ্টেম্বর জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

যদিও এই অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালক সহ ১২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলেও তাঁদের এখনও পর্যন্ত অভিযুক্ত বলে গণ্য করা হয়নি। প্রমাণ না পাওয়া পর্যন্ত তাঁদের কেবল সাক্ষী হিসেবে বিবেচনা করা হবে বলে জানিয়েছেন এক আধিকারিক।

প্রসঙ্গত, ২০১৭ সালে তেলেঙ্গানা এক্সাইজ অ্যান্ড প্রহিবিশন ডিপার্টমেন্ট ৩০ লক্ষ টাকার ড্রাগস হেফাজতে নেওয়ার পর ১২ টি মামলা দায়ের করেছিল। এর মধ্যে ১১ টি মামলায় মাদক পাচারকারীদের বিরুদ্ধে চার্জশিট দায়ের করা হয়। এক্সাইজ অ্যান্ড প্রহিবিশন ডিপার্টমেন্টের মামলার ভিত্তিতে ইডি একটি মামলা দায়ের করেছিল।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) সম্পর্কিত মাদক মামলাতেও রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। গত বছর তাঁকে জিজ্ঞাসাবাদ করেছিল মুম্বই এনসিবি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles