Tuesday, February 27, 2024

Kakababur Protyaborton: মুক্তি পেল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির নতুন গান “তিন তিরিক্কে নয়”

মুক্তি পেল কাকাবাবুর ফ্র্যাঞ্চাইজির নতুন গান ‘তিন তিরেক্কে নয়’ (Teen Tirikke Noy)। গানটিতে ধরা পরল মিশর রহস্য থেকে শুরু করে ইয়েতি অভিযান এবং কাকাবাবুর প্রত্যাবর্তনের (Kakababur Protyaborton) কিছু ঝলক। কাকাবাবু এমন একটি ফ্র্যাঞ্চাইজি যেটা দেখতে আট থেকে আশি প্রায় সকলেই সিনেমা হলে ভিড় করে থাকেন। যদিও এইবারের চিত্রটা ঠিক একই থাকে কিনা সেই নিয়ে একটা সংশয় রয়েই গিয়েছে। করোনার কারণে সরকার থেকে এবার বলা হয়েছে ৫০ শতাংশ লোক নিয়ে সিনেমা হল খোলা রাখা যাবে। প্রযোজনা সংস্থা সেই কথা মাথায় রেখে এগিয়েছে সামনের দিকে।

সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা কাকাবাবু সিরিজের ‘জঙ্গলের মধ্যে একটি হোটেল গল্প’ অবলম্বনে তৈরী হয়েছে এই ছবিটি। সৃজিত মুখার্জী পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে আগামী ৪ ফেব্রুয়ারি।আফ্রিকার জঙ্গলের প্রেক্ষাপটে লেখা হয়েছে কাকাবাবু ও সন্তুর এই এডভেঞ্চারের গল্প। ছবিটি প্রযোজনা করেছে এসভিএফ। সদ্য মুক্তি পেয়েছে এই ছবিরই একটি গান। গানটি লিখেছেন শ্রীজাত বন্দ্যোপাধ্যায় এবং সুর দিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। গানটি গেয়েছেন চন্দ্রবিন্দু টিম। কাকাবাবুর ফ্রাঞ্চাইজির একটি গুরুত্বপূর্ণ অংশ হল ছবির গান। ছবির গানের মাধ্যমে বারবার উঠে এসেছে কাকাবাবুর তীক্ষ্ণ বুদ্ধি, সন্তুর সাহসিকতা এবং তাদের অ্যাডভেঞ্চারের কথা।

অন্যদিকে বাংলার পর এবার হিন্দিতেও মুক্তি পাবে কাকাবাবু। বাংলার পাশাপাশি আগামী ৪ ফেব্রুয়ারি হিন্দিতেও মুক্তি পাবে সৃজিত মুখার্জী পরিচালিত কাকাবাবুর প্রত্যাবর্তন। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা হবে প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee),আরিয়ান ভৌমিক এবং অনির্বাণ চক্রবর্তীকে। কাকাবাবুর চরিত্র প্রসেনজিৎ চ্যাটার্জী এবং সন্তুর চরিত্রে আরিয়ান ভৌমিক প্রতিবারই দর্শকের মন জয় করেছে। এবার দেখার বিষয়, এইবারও কি তারা দর্শকের মন জয় করতে পারবে? কাকাবাবুর এই নতুন অ্যাডভেঞ্চারে দর্শকরা কি শামিল হবে? সবই বলবে সময়।

আরও পড়ুন

অমৃতা অরোরার জন্মদিন পার্টিতে করিনা-করিশ্মা-মালাইকা, নেট দুনিয়ায় ভাইরাল ছবি

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles