Monday, April 22, 2024

স্বামীকে মৃত বলে ট্রেন দুর্ঘটনার ক্ষতিপূরণের টাকা হাতানোর চেষ্টা

শর্মিষ্ঠা ঘোষঃ গত ২রা জুন বালেশ্বরে ঘটে গিয়েছে মারাত্মক ট্রেন দুর্ঘটনা। মৃত্যু মিছিলে ভরে গিয়েছে চারিদিক। এই ভয়াবহ দুর্ঘটনায় আহত ও নিহত পরিবারের জন্য কেন্দ্র এবং রাজ্য সরকার ক্ষতিপূরণের ব্যবস্থা করেছে। কাছের মানুষ হারানোর বেদনায় চারিদিক থেকে যখন কান্নার কলরব ভেসে আসছে, সেই পরিস্থিতিতে সরকারি ক্ষতিপূরণ আত্মসাৎ করার জন্য নিজের জীবিত স্বামীকে সরকারি খাতায় মৃত বলে দাবি করেন কটকের একজন মহিলা। আর এমনই অভিযোগে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, মহিলার নাম গীতাঞ্জলি দত্ত। উড়িষ্যার কটকের বাসিন্দা। দুর্ঘটনায় কটক সরকার ও রেলের তরফ থেকে আর্থিক ক্ষতিপূরণ পাওয়ার লোভে গীতাঞ্জলি দত্ত তার স্বামীকে মৃত বলেন। তার সঙ্গে ভুয়ো নথিপত্র জমা দেন। এদিকে স্ত্রীর এরকম অনৈতিক কার্যকলাপে অসন্তুষ্ট হয়ে পুলিশের কাছে গিয়ে খবর দেন স্বামী বিজয় দত্ত‌ নিজেই। সঙ্গে সঙ্গে মানিয়াবান্ধা থানায় স্ত্রী গীতাঞ্জলি দত্তের নামে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে পুলিশ তড়িঘড়ি তদন্ত শুরু করে। গীতাঞ্জলি দত্তের দেওয়া ভুয়ো নথিপত্র যাচাই করে প্রশাসন। মানিয়াবান্ধা থানার পুলিশ জানায়, “ওই দম্পতি গত ১৩ বছর আলাদা থাকেন। তাদের মধ্যে কোন সম্পর্ক নেই” জানা গিয়েছে ঘটনার পর থেকে ওই মহিলা পলাতক। তাকে খোঁজার জন্য তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Plane accident: প্লেনের মধ্যেই ঘুমিয়ে পড়লো দুই পাইলট, মিস করলো ল্যান্ডিং

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles