Tuesday, April 16, 2024

Pearl V Puri: অভিনেতা পার্ল ভি পুরি নিজের জীবন যন্ত্রণার অনুভূতি ব্যক্ত করলেন ইনস্টা পোস্টে

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে টিভি অভিনেতা পার্ল ভি পুরি (Pearl V Puri)-কে নিয়ে সর্বত্র আলোচনা হতে দেখা গিয়েছিল। সম্প্রতি, ১৫ ই জুন, ভাসাই সেশন কোর্ট (Vasai Session Court) তাঁকে জামিনে মুক্তি দিয়েছে। জেল থেকে বেরোনোর ​​পর, অনুরাগীরা অভিনেতার প্রতি তাদের সমর্থন দেখিয়ে ছিলেন। সোশ্যাল মিডিয়ায় তখন ‘WE SUPPORT PEARL’ ট্রেন্ড করছিল। এই বিশৃঙ্খলার মাঝে পার্ল এখন প্রকাশ্যে এসেছেন এবং সমর্থনের জন্য তিনি তাঁর সমস্ত অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন।

পার্ল ভি পুরি (Pearl V Puri) ইনস্টাগ্রামে একটি পোস্ট করে লিখেছেন, “জীবন নিজের মতো করে মানুষের পরীক্ষা নেয়! কয়েক মাস আগে আমি আমার দিদাকে হারিয়েছি, তাঁর মৃত্যুর ১৭ তম দিনে বাবাকেও হারিয়েছি আমি, তারপর জানতে পারি মায়ের ক্যান্সার হয়েছে এবং এরপর এই ভয়াবহ অভিযোগ। গত কয়েক সপ্তাহ আমার জন্য দুঃস্বপ্নের চেয়ে কম কিছু ছিল না। এক রাতের মধ্যে নিজেকে অপরাধী মনে করতে বাধ্য করা হয়েছিল আমাকে। আমার মায়ের ক্যান্সারের চিকিৎসার মাঝে এই অভিযোগ আমার সুরক্ষা বোধকে ভেঙে দিয়েছে … আমাকে অসহায় করে ফেলেছে। আমি এখনও অসাড় হয়ে আছি … কিন্তু তারপর আমি সেই বন্ধু, অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে যোগাযোগ করার কথা ভাবি যারা আমাকে ভালোবাসে, সবসময় আমার পাশে থেকেছে এবং আমার চিন্তা করে। আমার উপর আপনাদের আস্থা রাখার জন্য আপনাদেরকে ধন্যবাদ। আমি ‘সত্যমেব জয়তে’-তে বিশ্বাস করি। আইন, দেশের বিচার ব্যবস্থা এবং ভগবানের উপর বিশ্বাস আছে আমার।”

Pearl V Puri: অভিনেতা পার্ল ভি পুরি নিজের জীবন যন্ত্রণার অনুভূতি ব্যক্ত করলেন ইনস্টা পোস্টে
Pearl V Puri: অভিনেতা পার্ল ভি পুরি নিজের জীবন যন্ত্রণার অনুভূতি ব্যক্ত করলেন ইনস্টা পোস্টে

উল্লেখ্য, একটি নাবালিকাকে ধর্ষণ করার জন্য ৫ জুন পুলিশ পার্ল ভি পুরিকে গ্রেপ্তার করেছিল। পার্ল ১৪ দিনের জেল হেফাজতে থাকার পর ১৫ জুন জেল থেকে জামিনে মুক্তি পেয়েছিলেন। পীড়িতার বাবা তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন।

এই সংবাদটি পাওয়ার পর অনিতা হাসনন্দানি, সুরভী জ্যোতি, কারিশ্মা তন্না, একতা কাপুর, দিব্যা খোসলা কুমার, আলী গোনি, নিয়া শর্মার মতো বহু সেলিব্রিটিরা পার্লকে নির্দোষ বলে দাবি করেছিলেন। একতা কাপুর দাবি করেছিলেন, ‘পীড়িতার বাবা ইচ্ছাকৃতভাবে এই মামলায় পার্লকে জড়িয়েছেন।’

পার্ল ভি পুরি নাগিন (naagin 3), বেপানাহ প্যার (Bepanah Pyaarr), ব্রহ্মরাক্ষস (Brahmarakshas)- এর মতো শো-তে অভিনয় করেছেন। নাগিনে অভিনয় করার পর তিনি প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles