Thursday, October 5, 2023

নদীর জলেই গভীর ঘুমে আচ্ছন্ন যুবক, মৃত ভেবে ‘দেহ’ তুলতে এল পুলিশ; দেখুন ভিডিয়ো

একেবারে যেন সিনেমার চিত্রনাট্য। ভানু বন্দোপাধ্যায়ের বিখ্যাত সিনেমা ‘যমালয়ে জীবন্ত মানুষ’ চলচিত্রে যেমন ভানুকে প্রথমে মৃত ভেবে নিয়ে গিয়েছিল যমদূতেরা। অনেকটা যেন তেমনই আজব কাণ্ড হল বর্ধমানের দামোদর নদের সদরঘাটে।

নদীর জলেই গভীর ঘুমে আচ্ছন্ন যুবক, মৃত ভেবে ‘দেহ’ তুলতে এল পুলিশ
নদীর জলেই গভীর ঘুমে আচ্ছন্ন যুবক, মৃত ভেবে ‘দেহ’ তুলতে এল পুলিশ

তীব্র গরম থেকে বাঁচতে নদীতে ডুব দিয়েছিল এক যুবক। গরমে নদীর ঠান্ডা জলে আরাম মেলায় পারেই অর্ধ শরীর ডুবিয়ে ঘুম মগ্ন হয় যুবক। দেহে ছিল না পোশাকও। আর তাতেই যত বিপত্তি। প্রায়ই এরকম মৃতদেহ ভেসে আসে দামোদরে। ঘাটে থাকা বাসিন্দারা অনেকেই ভাবেন, বোধয় তেমনই মৃতদেহ ভেসে এসেছে ঘাটে। আসে পাশে জমা হয় ভিড়। কানের পাশে একাধিক মানুষের ডাকাডাকি। কেউ কেউ খোঁচাও নাকি দিয়েছিল। কিন্তু তাতেও হুঁশ ফেরেনি বাবাজির। মরদেহ ভেবে নিশ্চিত করেই শুরু হয় দেহ তোলার তোরজোড়। স্থানীয় আরও লোকজনদের খবর দেওয়া হয়। এরই মধ্যে ফোন করা হয় বর্ধমান থানায়। তখনও গভীর ঘুমে আচ্ছন্ন যুবক।

Video Link: https://youtu.be/VZPb-jtxECo

কয়েকজন জানান,  নদীর জলে প্রায় দুঘন্টা ধরে এক যুবককে চিত সাঁতার দিয়ে ভেসে থাকতে দেখন তাঁরা। দীর্ঘক্ষণ নড়াচড়া করতে না দেখে সন্দেহ হয় এলাকাবাসীর। পুলিশ এসে টেনে তুলতেই উঠে পড়ে যুবক। চোখ  খুলে পুলিশ দেখেই মারে দৌড়। ধরে দেওয়া হয় লাঠির ঘা-ও। পরে থানায় নিয়ে যায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  মাছখান্ডা গ্রামের বাসিন্দা যুবক। মালবাহী গাড়িতে খালাসীর কাজ করেন। কি কারণে এমনভাবে জলে শুয়ে ছিলেন তা জানাননি নিজের মুখে। তবে, সেই ভিডিয়ো ইতি মধ্যে ভাইরাল হতেই হাসির রোল শহর ও নেট দুনিয়ায়।

 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles