Friday, July 19, 2024
More

    Blue Film Shoot: ফের পর্নকাণ্ড কলকাতায়, এবার নাম জড়ালো দুই যুবকের

    ফের পর্নকাণ্ড কলকাতায়। দুই যুবকের অভিযোগ অনুযায়ী ওয়েব সিরিজের নাম করে তাঁদের দিয়ে নীল ছবির ভিডিও শুট (Blue Film Shoot) করানো হয় রাজারহাটের (Rajarhat) এক হোটেলে। এই ঘটনার কথা জানিয়ে বেলঘড়িয়া থানায় জিডি করেন তাঁরা। যদিও তাঁদের নিউটাউন থানায় যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান তাঁরা। মূল অভিযুক্ত নাসিব আখতার এখনও পলাতক বলেও জানা গেছে। অভিযোগকারী দুই যুবক জানান, একটি ফুটবল ম্যাচে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয়েছিল তাঁদের। সেই ব্যক্তিই নাসিব আখতারের সঙ্গে তাঁদের পরিচয় করিয়ে দিয়েছিল।

    তদন্তে জানা গিয়েছে, নাসিব আখতার ছিলেন মালদার বাসিন্দা, তবে দীর্ঘদিন সে বেলঘড়িয়ার একটি অঞ্চলে ভাড়া ছিলেন। দুই যুবকের অভিযোগ অনুযায়ী, নাসিব আখতার কুড়ি হাজার টাকা দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং তার বদলে তাঁদের সঙ্গে একটি ওয়েব সিরিজ শুট করবে। তাঁরা আরও জানান যে ২৩ সেপ্টেম্বর তাঁদের রাজারহাটের একটি হোটেলে নিয়ে যাওয়া হয় এবং সেখানে গিয়ে তাঁরা দেখতে পায় ওয়েব সিরিজ নয় বরং পর্ণগ্রাফির শুটিং করা হচ্ছে সেখানে। এই দৃশ্য দেখার পর তাঁরা যখন আপত্তি জানান তখন তাঁদের শাসানোও হয় বলে অভিযোগ। এছাড়াও তারা জানিয়েছেন তাঁদের একটি কাগজে সই করিয়ে নেওয়া হয়েছে এবং একটি ভিডিও জোর করে শুট করানো হয়েছে। ভিডিওটিতে তাঁদেরকে দিয়ে বলানো হয়েছে, “এই কাজটি আমি নিজের ইচ্ছায় করেছি”।

    তাঁরা আরও জানান, ভিডিওগুলো ভারতে রিলিজ করা হবে না বলে তাঁদের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল কিন্তু পরে বেশ কিছু পর্ন সাইটে সেই ভিডিওগুলো দেখা যায়। এরপর তাঁরা ভিডিওগুলো ডিলিট করার জন্য অনুরোধ করলে, ভিডিওগুলো ডিলিট করার বদলে তাঁদের হুমকি দেয় অভিযুক্ত নাসিব আখতার বলে জানান তাঁরা। এই ঘটনাটি ঘটার পর সোমবার রাতে বেলঘড়িয়া থানার দ্বারস্থ হন ওই দুই যুবক। তাঁরা সেখানে জিডি করেন। কিন্তু যেহেতু ঘটনাস্থল নিউটাউনের একটি হোটেল, তাই তাঁদের পরামর্শ দেওয়া হয় তাঁরা যেন নিউটাউন থানায় একটি অভিযোগ দায়ের করে।

    আরও পড়ুন

    পাচারের আগে ট্রেন থেকে বিপুল সংখ্যক টিয়া উদ্ধার

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles