Wednesday, February 8, 2023

Durgapur: ড্রেনে ভাসছে বান্ডিল বান্ডিল ৫০০ টাকার নোট, টাকা কুড়োতে হুড়োহুড়ি স্থানীয় বাসিন্দাদের

ড্রেনে ভাসছে বান্ডিল বান্ডিল ৫০০ টাকার নোট, টাকা কুড়োনোর জন্য হুড়োহুড়ি পড়ে গেল এলাকায়। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের (Durgapur) কাঁকসায়। বৃহস্পতিবার কাঁকসার কালিনগর এলাকার একটি ড্রেনে ভাসতে দেখা যায় বান্ডিল বান্ডিল ৫০০ টাকার নোট। মুষলধারে বৃষ্টি হওয়ার পর, কালিনগর এলাকার কিছু মানুষ ড্রেনে ভাসতে দেখে ৫০০ টাকার নোট। এমন দৃশ্য দেখার পর প্রথমে কয়েকজন তড়িঘড়ি ড্রেনে নেমে সেই টাকা সংগ্রহ করতে শুরু করে। এরপর টাকা সংগ্রহ করার জন্য হুড়োহুড়ি পরে যায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ। কিন্তু ততক্ষণে ড্রেন থেকে উধাও হয়ে যায় সব টাকা। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই সব টাকা সংগ্রহ করে বাড়ির পথে রওনা দেয় স্থানীয় বাসিন্দারা। হঠাৎ করে এত টাকা কীভাবে ড্রেনের জলে ভেসে এলো সেই সম্পর্কে কিছুই জানা যায়নি এখনও।

সম্প্রতি কয়লা কাণ্ডের তদন্তে নেমে বেশ কয়েকজন প্রভাবশালী, এমনকি ইসিএল কর্তাদের গ্রেফতার করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলি। সেই ঘটনার সঙ্গে যুক্ত থাকা কোনো ব্যক্তি এমন কাণ্ড ঘটিয়েছে বলে অনুমান স্থানীয় বাসিন্দাদের। এই বিষয়ে সঠিক তথ্য এখনও জানা যায়নি। তবে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন

১৮ বছরের ঊর্ধ্বে বিনামূল্যে দেওয়া হবে করোনার বুস্টার ডোজ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles