Tuesday, April 16, 2024

Tollywood-এ করোনার থাবা, আক্রান্ত প্রথম সারির তারকারা

টলিউডে (Tollywood) বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা আক্রান্ত টলিউডের প্রথম সারির তারকারা। করোনা আক্রান্ত হয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), রেশমি সেন (Reshmi Sen), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও দেব (Dev)। এছাড়াও করোনা আক্রান্ত হয়েছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji), জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly), পার্ণো মিত্র (Parno Mittra)। দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), শ্রীজাত (Srijato) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

মঙ্গলবার ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Kolkata International Film Festival) সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সাংবাদিক সম্মেলনের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরমব্রত জানান যে, তিনি করোনা আক্রান্ত। বুধবার পরমব্রত সোশ্যাল মিডিয়ায় লেখেন, গত ২৭ ডিসেম্বর মুম্বইয়ে তাঁর মৃদু উপসর্গ ছিল। তখন তিনি টেস্ট করিয়েছিলেন, তবে রিপোর্ট নেগেটিভ ছিল। এরপর ৩০ ডিসেম্বর তিনি কলকাতায় ফেরেন। একদিন আগে তিনি রুটিন টেস্ট করান। রিপোর্ট পেয়ে তিনি জানতে পারেন তিনি কোভিড পজিটিভ। তিনদিন পর তিনি আবার টেস্ট করাবেন। এছাড়া তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরোধ করেন যে, গত কয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা সবাই যেন টেস্ট করিয়ে নেন।

বুধবার মিমি চক্রবর্তীও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসুস্থতার খবর জানান। তিনি লেখেন, টেস্ট করে জানা গেছে তিনি কোভিড পজিটিভ। যদিও তিনি বাড়ি থেকে বাইরে কোথাও যাননি এবং বিগত কয়েকদিনে কারোর সংস্পর্শেও আসেননি। চিকিৎসকের পরামর্শ নিয়ে তিনি হোম আইসোলেশনে আছেন বলেও জানান তিনি।

বুধবার জানা যায় পরমব্রত চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী ছাড়াও করোনা আক্রান্ত হয়েছেন দেব ও রুক্মিনী মৈত্র । বুধবার রাতে দেব টুইট করে জানান, তিনি কোভিড পজিটিভ। প্রায় একই সময়ে রুক্মিনী মৈত্র টুইট করে জানান যে, তিনিও করোনা আক্রান্ত। তবে রুক্মিনী দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন। তাঁরা দুজনই এখন হোম আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন।

রুক্মিণী মৈত্র ছাড়াও দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার রাতে টুইট করে একথা জানান রাজ চক্রবর্তী। এর আগেও করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ-শুভশ্রী৷ মঙ্গলবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচালক শ্রীজাতও জানান যে তিনি দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হয়েছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles