Tuesday, May 21, 2024
More

    Golondaaj: পুজোয় মুক্তি পেতে চলেছে ‘দেব’-এর ‘গোলন্দাজ’, মুক্তি পেল ছবির অন্যতম গান ‘যুদ্ধং দেহি’

    অপেক্ষার অবসান হতে চলেছে। এই পুজোতেই মুক্তি পেতে চলেছে দেব অভিনীত “গোলন্দাজ” (Golondaaj)। এই ছবিতে সুপারস্টার দেবের (Dev) বিপরীতে অভিনয় করছেন ঈশা সাহা। শনিবার মহামেডান মাঠের একটি অনুষ্ঠানে মুক্তি পেল এই ছবির অন্যতম গান “যুদ্ধং দেহি” ।

    ভারতীয় ফুটবলের প্রাণ পুরুষ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারির (Nagendra Prasad Sarbadhikari) জীবনের কাহিনীকে অবলম্বন করেই গড়ে উঠেছে এই ছবি। ছবিতে নগেন্দ্রপ্রসাদের ভূমিকায় অভিনয় করেছেন দেব। এছাড়াও জিতেন্দ্রর ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রাশিস রায় এবং শোভাবাজার রাজবাড়ির রাজার ভুমিকায় পদ্মনাভ দাশগুপ্ত। অন্যদিকে ছবিতে থাকছেন প্রসন্ন কুমার সর্বাধিকারের চরিত্রে স্বয়ং পরিচালক অভিনেতা জয়দীপ মুখোপাধ্যায়।

    এই ছবিতে ১৮৭৯-র কলকাতা দেখানো হয়েছে। ময়দানে গোরা সৈন্যদের ফুটবল খেলা দেখে আকৃষ্ট হয়েছিলেন মাত্র ১০ বছর বয়সী এক বাঙালি। তিনিই ছিলেন নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারি। তাঁর অদম্য জেদের কাহিনি “গোলন্দাজ” ছবিতে ফুটিয়ে তোলা হয়েছে।

    মুক্তি প্রাপ্ত “যুদ্ধং দেহি” গানটি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের কথায় বিক্রম ঘোষের সুরে, নির্মাল্য রায় ও শোভন গঙ্গোপাধ্যায় গেয়েছেন । মহামেডান স্পোর্টিং ক্লাবের অনুষ্ঠানে দেবকে সম্বর্ধনা দেওয়া হয়। সেখানে উপস্থিত ছিলেন মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মহামেডান স্পোর্টিং ক্লাবের কর্তা ব্যক্তিরা এবং সমর্থকরাও। এছাড়াও প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন আইএফএ-র সচিব জয়দীপ মুখোপাধ্যায় এবং চেয়ারম্যান সুব্রত দত্ত। আগামী ১০ ই অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে “গোলন্দাজ”।

    আরও পড়ুন

    Bangla Serial: ফের টলিপাড়ায় শ্যুটিং জট, বন্ধ হতে পারে বাংলা সিরিয়ালের শ্যুটিং

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles