Monday, April 22, 2024

প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি, গ্রেপ্তার যুবক

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রাণনাশের হুমকি দিয়ে ফোন করার অভিযোগে গ্রেপ্তার করা হল 22 বছর বয়সী এক যুবককে।

উত্তর-পূর্ব দিল্লির খাজুরি খাস থানার পুলিশ গ্রেপ্তার করেছে তাকে এবং জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে খবর, সালমান নামে অভিযুক্ত ব্যক্তিটি হুমকি দিয়ে গত রাতে পুলিশকে ফোন করেছিলেন। পুলিশকে ফোন করে তিনি বলেন, “আমি মোদীকে (প্রধানমন্ত্রী মোদী) হত্যা করতে চাই।”

এরপরই পুলিশ তার বিরুদ্ধে পদক্ষেপ নেয়।জিজ্ঞাসাবাদ করার সময় পুলিশ জানতে পারে, সালমানের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা রয়েছে এবং জামিনে মুক্ত রয়েছেন তিনি। জিজ্ঞাসাবাদ চলাকালীন সালমান পুলিশকে জানায়, কারাগারে ফিরে যাওয়ার জন্য হুমকি দিয়ে ফোন করেছিল সে, বলে জানা গেছে।

ইন্ডিয়া টুডে-র পক্ষ থেকে জানানো হয়েছে, বিষয়টি যেহেতু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সম্পর্কিত তাই গোয়েন্দা কর্মকর্তারাও সালমানকে জিজ্ঞাসাবাদ করবেন।

গত বছরের জানুয়ারিতে প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে মৃত্যুর হুমকি দেওয়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছিল। নাগরিকত্ব সংশোধন আইন (Citizenship Amendment Act) (CAA) এবং প্রস্তাবিত জাতীয় নাগরিক নিবন্ধন (proposed National Register of Citizens) (NRC) প্রয়োগের বিরুদ্ধে তিনি অনলাইনে বিতর্কিত পোস্ট করেছিলেন বলে জানায় পুলিশ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles