Tuesday, April 16, 2024

Kacher Manush: এবার পুজোয় মুক্তি পাবে দেব প্রসেনজিৎ অভিনীত ছবি ‘কাছের মানুষ’

কোভিড অতিমারির কারণে বেশ কিছু বাংলা ছবির শুটিং এবং মুক্তি আটকে গিয়েছিল।পরিস্থিতি স্বাভাবিক হতেই আবার ছন্দে ফিরলো গোটা টলিউড। অবশেষে শুরু হল দেব প্রসেনজিৎ অভিনীত ‘কাছের মানুষ’ (Kacher Manush) ছবির শুটিং। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দেব, প্রসেনজিৎ চ্যাটার্জী, ইশা সাহাকে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলি অভিনেত্রী সুস্মিতা চ্যাটার্জিকে।

ছবির শুভ মহরৎ ইতিমধ্যে হয়ে গিয়েছে। সেই খবরটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন খোদ দেব। ছবিটির প্রযোজনা করছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃৎ বসু। যিনি এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’র মত সাকসেসফুল কমার্শিয়াল ছবি দর্শকদের উপহার দিয়েছেন। ২০২১ সালে মহালয়ার দিন মুক্তি পেয়েছিল ‘কাছের মানুষ’ ছবির প্রথম মোশন পোস্টার। পোস্টারটিতে দেখা গিয়েছিল অভিনেতা দেব ও প্রসেনজিৎকে মুখোমুখি একটি রেললাইনের উপর বসে থাকতে এবং তাদের দিকে একটি ট্রেন এগিয়ে আসছে। পোষ্টারটি দেখার পর প্রসেনজিৎ এবং দেবের ভক্তদের মধ্যে বেশ কৌতূহল তৈরি হয়।

দেব অভিনীত ছবি ‘টনিক’ বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। এরইমধ্যে অভিনেতা এই সুখবরটি দিলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। দেব নিজের প্রোডাকশন হাউজ ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস’ থেকে আরও বহু ছবি প্রযোজনা করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। তার মতে সিনেমা হলে দর্শকদের ফেরাতে হলে ভালো বাংলা ছবি করা প্রয়োজন এবং সে সেটাই চেষ্টা করছেন তিনি।

আরও পড়ুন

মুক্তি পেল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির নতুন গান ‘তিন তিরিক্কে নয়’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles