Tuesday, July 16, 2024
More

    ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নবম গেম অ‍্যাওয়ার্ডস ২০২২, কখন কীভাবে দেখবেন লাইভ স্ট্রিম

    গেম অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠিত হবে ৮ ডিসেম্বর এবং এটি ভিডিও গেম শিল্প জগতের অন্যতম জনপ্রিয় গেমিং পুরস্কার। এর নবম সংস্করণে, গেম অ্যাওয়ার্ড ২০২২ হোস্ট করবে জিওফ কিগলি, বছরের সেরা ভিডিও গেমগুলি উদযাপন করার জন্য গেমিং এবং পপ সংস্কৃতির সবচেয়ে বড় নামগুলিকে একত্রিত করবে।

    ২০২১ সালে, দ‍্য গেম অ‍্যাওয়ার্ডস 85 মিলিয়নেরও বেশি ভিউয়ারশিপ দেখেছে এবং এই বছর এটি YouTube, Twitch, TikTok এবং আরও অনেক কিছু সহ ৪০+ ডিজিটাল ভিডিও প্ল্যাটফর্মে লাইভ-স্ট্রিম করা হবে।

    গেম অ্যাওয়ার্ডের ৯তম সংস্করণ যোগ করেছে একটিসেরা অভিযোজনচলচ্চিত্র, শো, উপন্যাস এবং আরও অনেক কিছুর মতো মিডিয়ার অন্যান্য ফর্মগুলিতে খাঁটি ভিডিও অভিযোজনকে সম্মান করার জন্য বিভাগ। “বিনোদন জুড়ে অনেক গেম-অনুপ্রাণিত প্রকল্পের সাথে, ভিডিও গেমের বিশ্বকে অন্যান্য মাধ্যমের সাথে খাপ খাইয়ে নেওয়ার ক্ষেত্রে শ্রেষ্ঠত্বকে সম্মান করার সময় সঠিক,” জিওফ কিঘলি, দ্য গেম অ্যাওয়ার্ডের স্রষ্টা এবং নির্বাহী প্রযোজক বলেছেন৷

    গেম অফ দ্য ইয়ার পুরস্কারের জন্য মনোনীতদের মধ্যে রয়েছে Elden Ring,God Of War Ragnarok, Stray এবং Horizon Forbidden West,A Plague Tale Requem এর মতো গেমস। এদিকে, নতুন বিভাগ সেরা অভিযোজনে আর্কেন:লিগ অফ লেজেন্ডস, সোনিক দ্য হেজহগ 2 এবং আনচার্টেড এর মতো গেমগুলির জন্য মনোনয়ন অন্তর্ভুক্ত হয়েছে।

    ভারতে গেম অ‍্যাওয়ার্ড কীভাবে দেখবেন?

    গেম অ্যাওয়ার্ডস ২০২২ ভারতে অনলাইনে লাইভ-স্ট্রিম করা হবে এবং এটি একাধিক প্ল্যাটফর্ম জুড়ে দেখতে পারবেন। গেম অ্যাওয়ার্ডস ২০২২ লাইভ স্ট্রিম ৯ ডিসেম্বর (ভারত) সকাল ৬ টা থেকে IST সকাল ১০ টা পর্যন্ত নির্ধারিত হয়েছে। Nodwin Gaming ভারতে The Game Awards ২০২২ লাইভ স্ট্রিম করতে Disney+Hotstar-এর সাথে অংশীদারিত্ব করেছে। এছাড়াও, আপনি ভারতে YouTube, Voot, MX Player, Loco, Airtel এবং Rooter-এ গেম অ্যাওয়ার্ড ২০২২ লাইভ দেখতে পারেন।

    Register to Watch: https://thegameawards.com/watch

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles