Tuesday, February 27, 2024

ভারতে লঞ্চ করা হল Google Nest Hub 2nd Generation

Google Nest Hub 2nd Generation হল একটি স্মার্ট হোম ডিভাইস যেটা হোয়াইট এবং চারকোল রঙের পাওয়া যাবে। এটির দাম ৭,৯৯৯ টাকা। এটি বর্তমানে নেস্ট হাব ফ্লিপকার্ট (Nest Hub Flipkart), টাটা ক্লিক (Tata Cliq), রিলায়েন্স ডিজিটালে (Reliance Digital) ৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও খুব শীঘ্রই এটি অন্যান্য প্লাটফর্ম গুলিতেও পাওয়া যাবে।

এই নেস্ট হাবটি একই অডিও প্রযুক্তির উপর ভিত্তি করে বানানো হয়েছে যেমনটা আগেও ছিল। এই ডিভাইসটিতে এর আগের মডেলটির তুলনায় ৫০% শক্তিশালী বেস রয়েছে। ডিভাইসটি অন্যান্য হোম ডিভাইসের মতনই কাজ করে, যেমন এটি গুগল অ্যাসিস্ট্যান্ট দ্বারা আপনার ভয়েস চিনতে পারে এবং বিভিন্ন কাজকর্ম করতে পারে।

এই নতুন নেস্ট হাবটি যেকোনো অডিও মাধ্যম যেমন স্পটিফাই (Spotify) , গানা (Gaana), জিও সাভান (Jio saavn), ইউটিউব মিউজিকের (YouTube Music) থেকে আপনার পছন্দের যেকোনো গান খুব তাড়াতাড়ি চালাতে পারবে। এটি আপনার পছন্দের সিনেমা ভিডিও এবং টিভি শোজসও চালাতে পারবে। নেটফ্লিক্স (Netflix) থেকে ইউটিউব প্রিমিয়াম (YouTube Premium) সবকিছুই আপনারা পেয়ে যাবেন একটি ডিভাইসের মধ্যে। এটি (CSA) দ্বারা তৈরি করা হয়েছে।ডিভাইসটির থার্ড মাইকটিকে ব্যবহার করলে আপনি আরো ভালো পরিষেবা পাবেন।

গুগল সীমিত সময়ের জন্য একটি অফার লাঞ্চ করেছে।আপনি যে কোন নির্দিষ্ট স্টোর থেকে এক টাকায় একটি নেস্ট মিনি স্মার্ট স্পিকার কিনতে পারেন। অফারটি চলবে জানুয়ারির ২৬ তারিখ অবধি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles