Tuesday, April 16, 2024

Karan Mehra Arrested: স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হে’ খ্যাত অভিনেতা করণ মেহরা

দেশের জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হে’ (Yeh Rishta Kya Kehlata Hai)-তে আদর্শ সন্তান, স্বামী এবং পিতার চরিত্রে অভিনয় করা জনপ্রিয় টেলিভিশন অভিনেতা করণ মেহরার (Karan Mehra) বিরুদ্ধে তার স্ত্রীকে মারধরের অভিযোগ করা হয়েছে বলে জানা গেছে।

মুম্বইয়ের গোরগাঁও পুলিশ জানায়, সোমবার রাতে করণ মেহরার স্ত্রী নিশা রাওয়াল (Nisha Rawal) অভিযোগ করেন তার স্বামী করণ তাকে মারধর করেছেন। ৩৮ বছর বয়সী এই অভিনেতাকে মঙ্গলবার সকালে গ্রেপ্তার করা হয় এবং কিছুক্ষণ পরেই তিনি জামিনে মুক্ত হয়ে যান বলে জানান তারা।

এছাড়াও গোরগাঁও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এই অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৩৬, ৩৩৭, ৩৩২, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

করণ মেহরার মতো নিশা রাওয়ালও একজন জনপ্রিয় অভিনেতা এবং মডেল। তিনি কোকা কোলা, সানসিল্ক শ্যাম্পু সহ অন্যান্য একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন। এছাড়াও তিনি কয়েকটি বলিউড মুভিতেও অভিনয় করেছেন।

টেলিভিশনে এই দম্পতিকে একসঙ্গে দেখা গিয়েছিল “নাচ বালিয়ে” (Nach Baliye) নামক একটি নাচের রিয়েলিটি শো-তে।

মডেল হিসাবে এই দম্পতি নিজেদের কেরিয়ার শুরু করেছিলেন। বিয়ের আগে প্রায় ছয় বছরের সম্পর্ক ছিল তাদের বলে জানা গেছে। দু’জনেরই সোশ্যাল মিডিয়াতে ফলোয়ারের সংখ্যা লক্ষাধিক। করণ মেহরার ইনস্টাগ্রামে ৬.৪৫ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে এবং নিশা রাওয়ালের ৯.৩৫ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles