Monday, June 17, 2024
More

    Lata Mangeshkar: এবার বলিউডে তৈরি হতে চলেছে লতা মঙ্গেশকরের বায়োপিক

    ‘লতা মঙ্গেশকর’ (Lata Mangeshkar), যার ভারতীয় সংগীত জগতে বিরাট অবদান আছে। এবার তাঁর জীবন নিয়েই তৈরি হতে চলেছে গোটা একটা ছবি। কোকিল কন্ঠি গায়িকা লতা মঙ্গেশকরের মৃত্যুতে গোটা দেশ শোকাচ্ছন্ন। প্রায় এক মাস হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আট থেকে আশি প্রায় সকলেই লতা মঙ্গেশকরের গান শুনতে খুব পছন্দ করেন। তাঁর গাওয়া গানগুলো ভারতীয়দের জীবনে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। তবে শিল্পীর ব্যক্তিগত জীবনের ব্যাপারে অনেক কিছু তথ্য এখনও অজানা।

    এবার শোনা যাচ্ছে তাঁর জীবনকে ভিত্তি করে একটা গোটা ছবি তৈরি করার পরিকল্পনা করেছেন বেশ কিছু পরিচালকেরা। সূত্রের খবর, এই পরিচালকদের মধ্যে অনেকেই নাকি এই প্রস্তাব নিয়ে স্বয়ং লতা মঙ্গেশকরের কাছেও গিয়েছিলেন। তবে গায়িকা নিজে কোনদিনই চাননি তাঁর বায়োপিক হোক। তিনি সর্বদাই তাঁর ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে চেয়েছিলেন। বহু ওটিটি প্লাটফর্ম এই নিয়ে সিরিজ তৈরি করার পরিকল্পনাও করেছিল। যদিও তা অধরাই রয়ে যায়। লতা মঙ্গেশকর বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালেই রাখতে চেয়েছিলেন।

    লতা মঙ্গেশকরের মৃত্যুতে গভীরভাবে শোকাহত দেশের কোটি কোটি মানুষ। লতা মঙ্গেশকরের জীবন যুদ্ধের গল্প বড় পর্দায় তুলে ধরতে চান তিনজন নামি পরিচালক। শোনা যাচ্ছে লতাজীর বায়োপিক নিয়ে পরিকল্পনা শুরু করেছেন রাকেশ ওমপ্রকাশ মেহেরা ,আনন্দ এল রাই এবং সঞ্জয় লীলা বনশালি। এমনকি সঞ্জয় লীলা বনশালি নাকি গত ১০ বছর ধরে এই প্রজেক্টটির জন্য রিসার্চ করছেন। যদিও এখন সবই নির্ভর করছে মঙ্গেশকর পরিবারের সম্মতির উপর। তবে পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের তরফ থেকে জানা গিয়েছে, লতাজীর বায়োপিক নিয়ে উৎসাহী তাঁরা। তাঁরাও চায় বড় স্কেলে তৈরি হোক এই বায়োপিক। এবার দেখার বিষয় কার চিত্রনাট্য মনে ধরে মঙ্গেশকর পরিবারের?

    আরও পড়ুন

    এবার বড় পর্দায় শক্তিমান, মুখ্য চরিত্রে রয়েছেন এক বড় সুপারস্টার

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles