Friday, March 24, 2023

Prosenjit-Rituparna: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা, টুইট করে জানালেন খোদ বুম্বাদা

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Prosenjit-Rituparna)। টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে সকলকে আমন্ত্রণ জানালেন। এই খবরটি প্রকাশ করতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় ওঠে।

আজ ভ্যালেন্টাইন্স ডের দিন এই খবরটি শোনালেন খোদ বুম্বাদা। খবরটি প্রকাশ পাওয়ার সাথে সাথে হইচই পড়ে গিয়েছে গোটা টলিপাড়ায়। নব্বইয়ের দশকের সুপারহিট জুটি বুম্বা-ঋতুর বিয়ে নিয়ে শুরু হয়েছিল বহু জল্পনা। এই জুটি বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এমনকি ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রাক্তন’-এ দেখা গিয়েছিল এই জনপ্রিয় জুটিকে। ছবিটি বক্স অফিসে সাফল্য পেয়েছিল। ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। ছবিটিতে প্রসেনজিৎ ও ঋতুপর্ণার কেমিস্ট্রি দর্শক থেকে সমালোচক সবারই মন কেড়েছিল।

বুম্বাদা সোমবার সকালে তাঁর বিয়ের খবর জানিয়ে সকলকে চমকে দেন। তিনি একটি ডিজিটাল নিমন্ত্রণপত্র পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানে লেখা আছে, ‘ বিগত তিন দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি’। এমনকি পত্রটিতে হ্যাশট্যাগ দিয়ে লেখা ছিল ProsenjitWedsRituparna। এই ডিজিটাল নিমন্ত্রণপত্রটিতে আরও লেখা আছে, গুরুজনের আশীর্বাদ এবং সকলের ভালোবাসা নিয়ে আগামী পথ চলতে চান তাঁরা। শোনা যাচ্ছে বিয়ের পাকা দেখা থেকে শুরু করে সব দায়িত্ব সামলেছেন সম্রাট শর্মা ও তাঁর টিম এবং বিয়ের ঘটকালি দায়িত্বে রয়েছেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায়।

তবে কি সত্যি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত শুভ বিবাহ হবে? শোনা যাচ্ছে এবার বড় পর্দায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই হিট জুটি। এই নিমন্ত্রণ পত্র আদতে সেই ছবিরই টিজার বলে মনে করা হচ্ছে। অর্থাৎ রিয়েল লাইফে নয় বরং রিল লাইফে ঘর বাঁধতে চলেছেন এই জুটি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles