Tuesday, April 16, 2024

Mukul Roy Joins TMC : ‘ঘরের ছেলে, ঘরে ফিরল’, তৃণমূলে প্রত্যাবর্তন মুকুলের

কলকাতা : অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলে ফিরলেন মুকুল রায়। মুকুলকে ‘ঘরের ছেলে’ বলে সম্বোধন করে পুনরায় তৃণমূলে তাকে ফিরিয়ে নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ৷ এদিন তৃণমূল ভবনে ‘ঘর ওয়াপসি’ হল মুকুল রায়ের। এদিন মুকুল সম্পর্কে মমতা (Mamata Banerjee on Mukul Roy) বলেন, মুকুল তৃণমূলের ঘরের ছেলে, ঘরে ফিরল৷ তাকে অভিনন্দন জানান তিনি। তিনি মনে করেন এবার মুকুল রায় মানসিক শান্তি পাবেন৷ মমতা আরও বলেন, মুকুল রায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মধ্যে কোনোদিনও কোনো ব্যক্তিগত মতবিরোধ ছিল না৷ দলে আগের মতোই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন মুকুল রায়, একথা স্পষ্ট করে জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়৷

এদিন মুকুল রায়ও মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। বিজেপি করা তার পক্ষে সম্ভব নয় বলেই তিনি পুনরায় তৃণমূলে ফিরলেন বলে মন্তব্য করেন মুকুল রায়৷

বিধানসভা নির্বাচনের সময় তৃণমূলের বিরুদ্ধে কোনো কুরুচিকর মন্তব্য মুকুল রায় করেননি বলে এদিন উল্লেখ করেন মমতা বন্দ্যোপাধ্যয়৷ তবে দলত্যাগী অনেকেই ‘গদ্দারি’ করেছেন এবং দলকে আক্রমণ করেছেন, তাই তাদেরকে দলে ফেরানো হবে না বলেও জানিয়ে দেন মমতা৷ তিনি আরও বলেন, ‘Old is gold’। আগামীদিনে আরো অনেকে আসবে, কিন্তু টাকার জন্য বিজেপিতে গেছিল যারা তাদের কখনই ফেরানো হবে না।

এদিন মুকুল রায়ের যোগদান পর্বে মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee),পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee), সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee) সহ অনেক শীর্ষ স্থানীয় নেতারা৷ অভিষেক বন্দ্যোপাধ্যায় উত্তরীয় পরিয়ে মুকুল রায় এবং মুকুল পুত্র শুভ্রাংশু (Subhrangshu Roy)-কে অভিনন্দন জানান।

আজ যোগদান পর্বের আগে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের সঙ্গে বৈঠক করেন মুকুল রায় (Mukul Roy)৷ বৈঠকের পর সাংবাদিকদের সামনে তৃণমূলে পুনরায় ফেরার কথা ঘোষণা করা হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles