Monday, April 22, 2024

অর্ডারের সঙ্গে সঙ্গে পছন্দের পণ্য হোম ডেলিভারি ২ ঘন্টায়, দাবি Burdwanbazar.store-এর

বর্ধমান শহরবাসীর জন্য সুখবর। এবার ফ্লিপকার্ট, অ্যামাজনের মতো বর্ধমানবাসীর জন্য নিজস্ব শপিং ওয়েবসাইট। শুধুমাত্র বর্ধমানের জন্য চালু হল অনলাইন অর্ডার ও ডেলিভারির সাইট www.burdwanbazar.store । ওর্ডার দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বাড়ি পৌঁছে যাবে মুদিখানার সামগ্রী থেকে নিত্য প্রয়োজনীয় দ্রব্য, সবজি, মাছ, মাংস, কেক, চকোলেট। এছাড়াও মাস্ক, স্যানিটাইজার, অস্কিমিটারও দ্রুত পৌঁছে দেওয়া হবে গ্রাহকদের বাড়িতে। করোনা কালে সাধারণ মানুষের কাছে অনলাইনে আরও দ্রুত প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতেই এই পরিষেবা চালু করেছেন বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

Burdwanbazar.store-র উদ্যোক্তাদের দাবি, তাঁরা অনুভব করেছেন করোনা ও লকডাউন পরিস্থিতিতে সাধারণ মানুষ খুব সমস্যায় আছেন। বাড়ির কাছের বাজার যেতেও অনেকে করোনা সংক্রমণের ঝুঁকি নিতে চাইছেন না। সেই কারণেই অনলাইন শপিং সাইটগুলির উপর নির্ভর হতে হচ্ছে। কিন্তু বহুজাতিক সংস্থাগুলির

পণ্য ডেলিভারি হতে ৭ দিন বা তারও বেশি সময় লাগছে। ফলে যখন দরকার তখন পাওয়া যাচ্ছে না। সবজির জন্য বাজার তো যেতেই হচ্ছে। কিন্তু এই সমস্ত সমস্যা মিটবে Burdwanbazar.store-এ কেনাকাটা করলেই।

উদ্যোক্তাদের মধ্যে রয়েছেন বর্ধমানের তরুণ কিছু মুখ। ওয়েবসাইট ডেভেলপার সুব্রত হালদার ও তার সহযোগী কৌশিক দাস মিলে এই সাইট তৈরির কথা ভাবেন ও নিজেদের প্রচেষ্টায় এই পরিষেবা ওয়েবসাইট লঞ্চ করেন। সুব্রত ও কৌশিক বাবু বলেন, “ওর্ডার দেওয়া মাত্র ২ ঘণ্টার মধ্যেই আমাদের টিম শহরের মধ্যে পণ্য পৌঁছে দেবে। সাইটের হেল্পলাইন নম্বর থেকে যে কোনও সমস্যা সমাধান করা হবে। কম সময়ে মানুষকে পরিষেবা দেওয়াই আমাদের প্রধান উদ্দেশ্য। দাম বাজারের থেকেও অনেক কম থাকছে। আপাতত ৭১৩১০১, ১০২, ১০৩ ও ১০৪ পিনকোডে এই পরিষেবা দেওয়া হচ্ছে। আমাদের থেকে কেনা পণ্য নিয়ে কোনও সমস্যা হবে না। স্বচ্ছ রিটার্ণ পলিসি। গ্রাহকদের কাছে বিশ্বাসটাই আমাদের মূল সম্পদ।”

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles