Monday, April 22, 2024

Dial 100: মনোজের স্ত্রীকে অপহরণ করে ‘ডায়াল ১০০’এ জানালেন নীনা

মনোজ বাজপেয়ী এবং নীনা গুপ্তা অভিনীত ‘ডায়াল ১০০’ (Dial 100)-এর ট্রেলার মুক্তি পেয়েছে। এটি একটি থ্রিলার ফিল্ম, যা জি ৫-এ দেখতে পাওয়া যাবে। ছবিতে পুলিশের এমার্জেন্সি কলসেন্টার অফিসার নিখিল সুদের ভূমিকায় অভিনয় করছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। এছাড়া সীমা পল্লভের ভূমিকায় নীনা গুপ্তা (Neena Gupta) এবং প্রেরণা সুদ তথা মনোজ বাজপেয়ীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন সাক্ষী তনওয়ার (Sakshi Tanwar)। মনোজ বাজপেয়ীর পাশাপাশি নীনা গুপ্তা ও সাক্ষী তানওয়ারের উপস্থিতি দর্শকদের মধ্যে ছবিটি দেখার আগ্রহ বাড়িয়ে তুলেছে।

‘ডায়াল ১০০’ এর ট্রেলারে দেখানো হয়েছে, নিখিল সুদের কন্ট্রোল রুমে প্রতিদিনের মতো নাইট শিফট চলছে, সেই সময় এমার্জেন্সি কন্ট্রোল রুমে এক মহিলা কল করেন। মহিলাটি এমন কিছু কথা বলেন যা শুনে নিখিল অবাক হয়ে যান। তারপর এমন কিছু পরিস্থিতি দেখানো হয় যা কারোর জীবন এবং মৃত্যুর সঙ্গে সম্পর্কিত। সীমা তাঁর সন্তানকে হারিয়েছেন এবং তিনি কোনো কারণে তাঁর সঙ্গে ঘটে যাওয়া এই দুর্ঘটনার জন্য কল অপারেটরকে দোষী মনে করেন। সেই কারণে নিখিলের স্ত্রী ও পুত্রকে অপহরণ করেছেন সীমা পল্লভ।

Dial 100
Dial 100

ছবির ট্রেলার দেখে মনে হচ্ছে এর প্লটটি ২০১৩ সালে মুক্তি পাওয়া সাইকোলজিকাল থ্রিলার ‘দ্য কল’ (The Call) ছবি থেকে নেওয়া হয়েছে। ‘ডায়াল ১০০’ নিয়ে কথা বলার সময় মনোজ বাজপেয়ী একটি বিবৃতিতে বলেছেন, “আমি উত্তেজনা এবং কৌতূহল অনুভব করছি। ‘ডায়াল ১০০’ আমার জন্য একটি বিশেষ অভিজ্ঞতা ছিল এবং আমি নিশ্চিত যে এটা দেখার পর দর্শকরাও এমনটাই অনুভব করবেন।”

নীনা গুপ্তা বলেছেন, এই ছবিতে তাঁর চরিত্র এমন যা তিনি আগে কখনও করেননি এবং এই সুযোগটি দেওয়ার জন্য তিনি রেনসিলকে ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও তিনি ছবির সম্বন্ধে বলেন, ছবিটি মাত্র এক রাতের গল্প হলেও এটি একটি বিনোদনমূলক থ্রিলার এবং এর প্লট ড্রামা, প্রতিশোধ, হত্যা এবং এরকম আরও অনেক টুইস্টে ভরপুর।

সাক্ষী তানওয়ার বলেছেন, “আমি রেনসিল স্যার, মনোজ স্যার এবং নীনাজির সঙ্গে কাজ করার সুযোগ পেতেই, কাজটি করার জন্য ঝাঁপিয়ে পড়েছিলাম, কারণ এটি একটি স্বপ্নের মতো। এই ছবির শুটিং চলাকালীন আমি খুব ভালো সময় কাটিয়েছি এবং আমি নিশ্চিত যে এই সাসপেন্স থ্রিলার ছবিটি দেখে দর্শকদেরও খুব ভালো লাগবে।”

‘ডায়াল 100’ ছবির পরিচালক রেনসিল ডি সিলভা বলেছেন, “যখন আমরা এমন একটি গল্পের উপর একটি চলচ্চিত্র তৈরি করি যা কেবল এক রাতের ঘটনা, তখন আমাদের নিশ্চিত করতে হয় যে গল্পটির কোনো মুহূর্ত যেন নিস্তেজ না হয়ে যায়। এই ছবিতে রয়েছে অসাধারণ অভিনয়ের সঙ্গে আকর্ষণীয় গল্প।”

‘ডায়াল ১০০’ ছবির আগে ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ (The Family Man 2) অভিনয় করতে দেখা গিয়েছিল মনোজ বাজপেয়ীকে। মুখ্যভূমিকায় অর্থাৎ ‘শ্রীকান্ত তিওয়ারি’-র চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের প্রশংসাও কুড়িয়ে ছিলেন তিনি। তবে এবার আর ওয়েব সিরিজ নয়, তাঁকে দেখা যাবে ওরিজিনাল ফিল্মে। রেনসিল ডি সিলভা (Rensil D’Silva) পরিচালিত ‘ডায়াল ১০০’ ছবিটি ৬ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম জি৫-এ মুক্তি পাবে।

আরও পড়ুন

 বলিউড থেকে হলিউডে স্বপ্নপূরণ, ‘দেশি গার্ল’-এর সাফল্য অনেকের কাছে অনুপ্রেরণা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles