Tuesday, February 27, 2024

Pavitra Rishta 2.0: সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের রসায়ন কি ফিরিয়ে আনতে পারবেন শাহির ? উত্তর দেবে সময়

মুম্বই: ফের শুটিং শুরু হল ‘পবিত্র রিশতা’র (Pavitra Rishta 2.0)। ২০০৯ সালে সম্প্রচারিত টিভি সিরিয়াল ‘পবিত্র রিশতা’র ২.০ সংস্করণ তৈরি করা হচ্ছে। এই সংস্করণে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) অভিনীত চরিত্র অর্থাৎ মানব দেশমুখের চরিত্রে অভিনয় করছেন শাহির শেখ (Shaheer Sheikh)। তাঁর বিপরীতে অর্চনার চরিত্রে এবারও অভিনয় করছেন অঙ্কিতা লোখণ্ডে (Ankita Lokhande)। এই নতুন ‘পবিত্র রিশতা’ এবার একতা কাপুরের (Ekta Kapoor) অল্ট বালাজি (ALT Balaji) প্ল্যাটফর্মে দেখতে পাওয়া যাবে।

‘পবিত্র রিশতা’র শুটিংয়ের সময় তোলা কয়েকটি সুন্দর ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন শাহির। এই ছবিগুলিতে তাঁকে অঙ্কিতা লোখণ্ডে, উষা নাদকার্নি এবং কিছু বাচ্চাদের সঙ্গে দেখা যায়।

Pavitra Rishta 2.0
Pavitra Rishta 2.0

এই পোস্টের ক্যাপশনে শাহির সুশান্তের কথা উল্লেখ করে অত্যন্ত আবেগপূর্ণ কথা বলেছেন। প্রথমে কেন তিনি সুশান্ত অভিনীত চরিত্রে অভিনয় করতে দ্বিধাবোধ করছিলেন, সেটাও জানিয়েছেন শাহির শেখ।

শাহির ক্যাপশনে লিখেছেন, “পবিত্র রিশতা ২.০ এর জন্য আমার সঙ্গে যোগাযোগ করা হলে, প্রথমে আমি অবাক হয়ে গিয়েছিলাম। এমন কে আছে যে সঠিক মানসিক অবস্থায় থাকাকালীন এমন চরিত্রে অভিনয় করার সাহস দেখাবে, যে চরিত্রকে সুশান্ত অমর করে দিয়ে গিয়েছেন। আমিও এই ভেবে মানবের চরিত্রে অভিনয় করতে দ্বিধাবোধ করছিলাম। তারপরে আমি ভাবলাম, সুশান্ত আমার জায়গায় থাকলে কি করতেন? সমস্ত চ্যালেঞ্জিং কাজের সন্মুখীন হয়ে নির্ভয়ে প্রতিটি চ্যালেঞ্জের মোকাবিলা করতেন তিনি। সুশান্তের অভিনয় করা চরিত্রে পুনরায় অভিনয় করা কঠিন, তবে অভিনয় করার চেষ্টা না করা আরও কঠিন। তাই আমি ঠিক করেছিলাম আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করব, আমার জায়গায় সুশান্ত থাকলে হয়তো এই সিদ্ধান্তই নিতেন।”

উল্লেখ্য, ‘পবিত্র রিশতা’ সিরিয়াল ২০০৯ সালের জুন মাসে শুরু হয়েছিল। এই সিরিয়াল পাঁচ বছরেরও বেশি সময় ধরে চলেছিল জি-টিভির পর্দায়। এই সিরিয়ালে মানব দেশমুখের (Manav Deshmukh) চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন সুশান্ত। এছাড়াও এই ‘পবিত্র রিশতা’র সেটেই প্রেম শুরু হয়েছিল সুশান্ত ও অঙ্কিতার। পরে একটি রিয়ালিটি শোয়ের মঞ্চে অঙ্কিতাকে প্রপোজ করেছিলেন সুশান্ত। তাঁর কিছুদিন পর অভিষেক কাপুরের ‘কায় পো চে’ (Kai Po Che) ছবির মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেছিলেন এবং অল্প সময়েই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

আরও পড়ুন

একবছর পরেও রহস্যে ঘেরা, এখন কী অবস্থায় দাঁড়িয়ে সুশান্তের মৃত্যু মামলার তদন্ত

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles