Friday, February 23, 2024

Bally Karate Player Death: গ্রেপ্তার বালির জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়ার কিশোরী আত্মহত্যার পিছনে থাকা ফেসবুকের সানি, জানা গেল আসল পরিচয়

Bally Karate Player Death: মঙ্গলবার গ্রেপ্তার করা হল বালির জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় কিশোরী আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত যুবককে। মোবাইলের টাওয়ার লোকেশন ধরে পূর্ব বর্ধমানের গলসিতে হানা দিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। অভিযুক্তের আসল নাম সানি খান নয়। ফেসবুকের আড়ালে থাকা পরিচয়ের আসল নাম শেখ তারুফ। বয়স ১৮ ঊর্ধ্ব। তবে সানি খান নামেই অভিযুক্ত যুবকের সঙ্গে নেটমাধ্যমে আলাপ হয়েছিল জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় ওই কিশোরীর।

গলসি পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গলসির কুড়মুনা গ্রামে তাঁর বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। যুবক তাঁর কাকার মোবাইল ব্যবহার করছিল বলে জানিয়েছে পুলিশ। তাকে গ্রেপ্তারের সময় তাঁর কাছ থেকে দুটি মোবাইল উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। মোবাইলে কিছু নগ্ন ছবিও মিলেছে বলে পুলিশের দাবি।

এইঘটনায় ফেসবুকের সানি মূল অভিযুক্ত হওয়ায় আসল অভিযুক্তকে ধরতে ব্যাপক চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছিল পুলিশকে। অবশেষে বালি ও গলসি থানার যৌথ প্রচেষ্টায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, শেখ তারুফ ওরফে সানির সঙ্গে ওই কিশোরীর বন্ধুত্ব নিয়ে পুলিশ জানিয়েছে, এক বছর আগে সানি খানের সঙ্গে নেটমাধ্যমে বন্ধুত্ব হয় জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় কিশোরী। পরে সানি বিবাহিত জানতে পেরে তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চেয়েছিল সে। কিন্তু সব কিছু জানার আগেই সে সানির সঙ্গে তাঁর নিজের ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিয়ো শেয়ার করেছিল। সেই ছবি-ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে কিশোরীকে ব্ল্যাকমেল করত অভিযুক্ত যুবক । ৪ জুলাই আরও ছবি-ভিডিয়ো পাঠাতে বলেছিল সানি। না পাঠালে কিশোরীর ব্যক্তিগত মুহূর্তের সব ছবি তাঁর মা-বাবাকে পাঠানোর ভয় দেখায় সানি। এর পরই প্রবল মানসিক চাপ সহ্য করতে না পেরে আত্মঘাতী হয় ওই কিশোরী বলে জানিয়েছে পুলিশ।

৪ জুলাই বালির দেশবন্ধু ক্লাব সংলগ্ন এলাকার বাড়ি থেকে উদ্ধার হয়েছিল জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় ওই কিশোরীর ঝুলন্ত দেহ।আত্মঘাতী হওয়ার আগে নিজের হাতে মোবাইলের পাসওয়ার্ড লিখে গিয়েছিল ওই কিশোরী। সানি খান নামের এক যুবক কিশোরীকে ব্ল্যাকমেল করছিল বলে অভিযোগ করেছিল তাঁর পরিবার। এরপরেই ঘটনার তদন্ত শুরু করে বালি থানার পুলিশ। অবশেষে গতকাল গ্রেপ্তার করা হয় অভিযুক্ত যুবককে।

আরও পড়ুন

পুলিশ কর্তার মেয়ের মোবাইল নম্বর দিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, গ্রেফতার তৃণমূল নেতার ছেলে

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles