Thursday, November 30, 2023

Burdwan: বাড়ি বাড়ি প্রচারে বর্ধমান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী নুরুল আলম

আগামী ২৭ ফ্রেব্রুয়ারি রাজ্যের অন্যান্য পৌরসভার পাশাপাশি বর্ধমানেও(Burdwan) রয়েছে পৌরসভা নির্বাচন। এই নির্বাচন সামনে রেখে সোমবার বাড়ি বাড়ি প্রচার করলেন বর্ধমান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী নুরুল আলম। এদিন ওই ওয়ার্ডের অন্তর্গত ওভারব্রিজ সংলগ্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট চান তিনি। প্রচারে দলীয় কর্মী-সমর্থকদের মধ্যে প্রবল উৎসাহ দেখা যায়। স্থানীয়রা যুব তৃণমূল প্রার্থীকে মিষ্টি মুখ করিয়ে, ফুলের মালা পরিয়ে অভ্যর্থনা জানান।

দেখুন ভিডিয়ো – ক্লিক করুন https://fb.watch/b9ZrwbEgD1/

এদিন প্রচারে তৃণমূল প্রার্থীকে কাছে পেয়ে এলাকাবাসীদের সমস্যার কথাও জানান অনেকে। তিনি জানান, এই ওয়ার্ডের দুটি বড় সমস্যা হল নিকাশি ব্যবস্থা ও পানীয় জলের সমস্যা। সবার প্রথমে এই সমস্যাগুলোর সমাধান করার চেষ্টা করবেন তিনি। পাশাপাশি এদিনের প্রচারে অংশগ্রহণ করেন ৪ নম্বর ওয়ার্ডেরই প্রাক্তন কাউন্সিলর মহম্মদ আলী। তিনি বলেন, পৌরসভার ৩৫ টি ওয়ার্ডের মধ্যে সরকারি প্রকল্পের কাজে ৪ নম্বর ওয়ার্ড এগিয়ে আছে। মানুষ যাতে সঠিক পরিষেবা পায় তার ব্যবস্থা তাঁরা করেন ও ভবিষ্যতেও করবেন।

সিপিআইএম প্রার্থীর সঙ্গে

তবে, বর্তমানে ৪ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। ফলে তৃণমূলের এখন একমাত্র প্রতিদ্বন্দ্বী সিপিআইএম প্রার্থী। ভোটের লড়াইয়ে তিনি সিপিএমকে এক ইঞ্চিও জায়গা ছাড়বেন না বলে জানান তৃণমূল প্রার্থী। তবে, সামাজিকভাবে তিনি বজায় রেখেছেন সামাজিক সৌজন্যতাও। রবিবার তিনি সিপিএম প্রার্থীর বাড়িতেও প্রচারে যান তিনি। সিপিএম প্রার্থীও জড়িয়ে ধরেন তাঁকে। দেখাযায় রাজনৈতিক সৌজন্যতার নজির।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles