Tuesday, April 16, 2024

Mrityur Rong Dhushor: শীঘ্রই মুক্তি পেতে চলেছে সাইকোলজিকাল থ্রিলার ছবি ‘মৃত্যুর রং ধূসর’

শেষ হল ‘মৃত্যুর রং ধূসর’ (Mrityur Rong Dhushor) ছবির শুটিং। ‘প্রাগ ফিল্মস অ্যান্ড সিনেমিডিয়া’র (Prague Films & Cinemedia) নতুন ছবি ‘মৃত্যুর রং ধূসর’। গত ৭ই নভেম্বর এই ছবির নাম প্রথম প্রকাশ্যে আসে। শ্যাডো অফ ডেভিল সিরিজের দশটি পর্বের মধ্যে প্রথম পর্ব হল ‘মৃত্যুর রং ধূসর’। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম অদিত্য অর্জুন। ‘মৃত্যুর রং ধূসর’ ছবিটি মূলত সাইকোলজিকাল থ্রিলার ছবি।

ছবিটির প্রথম থেকেই দেখা যাবে শহরে বেশ কিছু যুবক যুবতী একের পর এক খুন হয়ে চলেছে এবং খুনিকে ধরতে নাজেহাল অবস্থা হচ্ছে পুলিশের। খুনিকে ধরার জন্য লালবাজার থানায় একটি বিশেষ টিম গঠন করা হয়। কিন্তু তাতেও খুনির হদিস পাওয়া যায় না। গল্পের বিস্তারের সঙ্গে সঙ্গে রহস্যের পর্দাও খুলতে থাকবে। তবে পরে জানা যাবে এই গল্পে সাইকো কিলার একজনই। কিন্তু সে একের পর এক খুন কেন করে চলেছে? তার এই খুনের উদ্দেশ্যেই বা কী এবং খুনি কী শেষ পর্যন্ত ধরা পড়বে? এমন নানা প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতে এগিয়ে যাবে চিত্রনাট্যটি।

শ্যাডো অফ দ্য ডেভিল সিরিজের প্রথম পর্ব মৃত্যুর রং ধূসর ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে চিরঞ্জিত চক্রবর্তী, কিঞ্জল নন্দ, ঐন্দ্রিলা বসু, সৌমিতা ও রনজয় বিষ্ণু সহ দেখা যাবে অভিনেতা জয় সেনগুপ্তকেও। একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইন্দ্রজিৎ লাহিড়ীকেও। ছবিটিতে মোট তিনটি গান রয়েছে, তার মধ্যে দুটি গানের রেকর্ডিং ইতিমধ্যে হয়ে শেষ হয়ে গিয়েছে। গান দুটি গেয়েছেন রুপম ইসলাম ও দেব অরিজিৎ এবং সঙ্গীত পরিচালনায় আছেন লয় দ্বীপ। ছবিটির শুটিংয়ে কাজ শেষ হলেও, পোস্ট প্রোডাকশনের কাজ এখনও বাকি রয়েছে। এবার শুধু অপেক্ষা ছবিটি রিলিজ হওয়ার।

আরও পড়ুন

মাস্ক পরতে হবে না ৫ বছরের শিশুদের, জারি নতুন নির্দেশিকা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles