Monday, April 22, 2024

Ranbir Alia Wedding: বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রণবীর আলিয়া, দেখুন বর-কনের বিশেষ মুহূর্তগুলি

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রণবীর ও আলিয়া (Ranbir Alia Wedding)। রণবীর কাপুরের বাড়ি ‘বাস্তু’-তেই (Vaastu) বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা। জানা গিয়েছে, মণীশ মালহোত্রার (Manish Malhotra) ডিজাইন করা শেরওয়ানি পরেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং সব্যসাচী মুখোপাধ্যায়ের (Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা পরেছেন আলিয়া (Alia Bhatt)। তাঁদের বিয়েতে গাঁটছড়া বাঁধলেন করণ জোহর (Karan Johar) বলে জানা গিয়েছে।

Ranbir Alia Wedding
Ranbir Alia Wedding
Ranbir Alia Wedding
Ranbir Alia Wedding

বিয়ের থিম কালার সাদা ও সোনালী। রণবীর ও আলিয়ার বিয়েতে উপস্থিত ছিলেন নীতু কাপুর (Neetu Singh), ঋদ্ধিমা কাপুর (Riddhima Kapoor), শাহিন ভাট (Shaheen Bhatt), অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukhopadhyay), করণ জোহর, করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), সাইফ আলি খান (Saif Ali Khan) এবং তাঁদের দুই ছেলে, করিশ্মা কাপুর (Karisma Kapoor), আকাশ আম্বানি (Akash Ambani), শ্লোক আম্বানি (Shloka Ambani) সহ রণবীর ও আলিয়ার পরিবারের অন্যান্য সদস্য ও কাছের বন্ধুরা।

Ranbir Alia Wedding
Ranbir Alia Wedding

সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ব্ল্যাক (Black) ছবির অ্যাসিস্টান্ট ডিরেক্টর ছিলেন রণবীর কাপুর। এই ছবির অডিশনে রণবীরের সঙ্গে প্রথম দেখা হয়েছিল আলিয়া ভাটের। তখন আলিয়ার বয়স ছিল মাত্র ৯ বছর। রণবীর ক্যাটরিনার সম্পর্কে ভাঙ্গন ধরার পর কাছাকাছি আসেন রণবীর আলিয়া। ২০১৮ সালে সোনম কাপুরের রিসেপশন পার্টিতে প্রথমবার একসঙ্গে দেখা যায় তাঁদেরকে। অনেকদিন ধরেই রণবীর আলিয়ার সম্পর্ক ও বিয়ে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে ১৪ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা।

আরও পড়ুন

Weight Loss Tips: এই ৫টি পানীয়ই লাগামে রাখবে আপনার ওজন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles