Tuesday, April 16, 2024

Bangla Serial: ফের টলিপাড়ায় শ্যুটিং জট, বন্ধ হতে পারে বাংলা সিরিয়ালের শ্যুটিং

ফের টলিপাড়ায় তৈরি হয়েছে শুটিং জট। পারিশ্রমিক বৃদ্ধি সহ আরও নানান কারণে ফেডারেশন ও প্রযোজকের মধ্যে দ্বন্দ্ব বাঁধার জন্য অনুমান করা হচ্ছে এই সমস্যার সমাধান না হলে ফের অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হয়ে যাবে টলিপাড়ার বাংলা ধারাবাহিকের (Bangla Serial) শুটিং। এই সমস্যার সমাধানের জন্য শনিবার অন্তর্বর্তী বৈঠকে বসতে চলেছে ফেডারেশন।

সংবাদমাধ্যমের তরফ থেকে ফেডারেশনের সম্পাদক মাননীয়া অপর্ণা ঘটকের সঙ্গে যোগাযোগ করা হলেও, তিনি এবিষয়ে এখনই মুখ খুলতে চাননি। তিনি জানান “আমরা এবিষয়ে এখনই সংবাদ মাধ্যমকে কিছু বলতে পারব না।” এই বিষয়ে পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও কিছু বলতে চাননি।

করোনার ফলে দীর্ঘ লকডাউনের পর সম্প্রতি ছন্দে ফিরেছে টলিপাড়া।তারপর থেকেই সমস্ত ধারাবাহিক এর শুটিং চলছে নিয়মিত। তবে রাতে কাজ বন্ধ রাখা, পারিশ্রমিক বৃদ্ধি, প্রভৃতি বাধ্যতামূলক দাবি ছিল ফেডারেশনের। আর এই সমস্ত কারণ নিয়েই দ্বন্দ্ব বাঁধে প্রযোজকদের সঙ্গে। প্রায় কিছুদিন আগে ঠিকমতো পারিশ্রমিক না মেলায় একটি ধারাবাহিক এর শুটিং নিয়ে বেশ জটিলতার সৃষ্টি হয়েছিল। যদিও লকডাউনে শুটিংয়ের কাজ বন্ধ থাকাকালীনও কলাকুশলীরা পারিশ্রমিক পেয়েছিলেন। কিন্তু ফেডারেশনের নির্দেশ অনুযায়ী কথা ছিল শুট ফ্রম হোমে যারা যোগ দেননি সেইসব টেকনিশিয়ানদের টাকা ফেরত দিতে হবে। কথা মতো প্রযোজকরা নির্দিষ্ট সময়ে টাকা কেটে নিতেই তৈরি হয় এই জটিলতা। তার ফলে “তিতলি ” (Titli) ধারাবাহিক এর কাজ বন্ধ হয়ে যায়।

তবে এই সমস্যা মেটাতে আপাতত নিজেদের মধ্যেই বৈঠকে বসতে চলেছে ফেডারেশন। অন্যদিকে পরিচালক ও প্রযোজকরাও নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নিতে চাইছেন। যেহেতু ব্যাঙ্কিং কম, তাই ফের টলিপাড়ার শুটিং বন্ধ হয়ে যাক, তা অনেকেই চাইছেন না।

আরও পড়ুন

Flipkart Big Billion Days Sale 2021: কবে থেকে শুরু হচ্ছে সেল, জেনে নিন 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles