Friday, July 19, 2024
More

    Madan Mitra: প্রকাশিত মদন মিত্রের মিউজিক ভিডিও, মুখ্যমন্ত্রীর জন্য গাইলেন নজরুলগীতি

    আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরের উপনির্বাচন। যেখানে প্রার্থী স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর তার ঠিক পাঁচদিন পরই মহালয়া। তার আগেই তৃণমূল বিধায়ক ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের (Madan Mitra) মিউজিক ভিডিও প্রকাশিত হল। কিছুদিন আগেই তার শুটিং শেষ হয়েছে। শুটিংয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত ও পায়েল সরকার। এই মিউজিক ভিডিয়োর আসল উদ্দেশ্য অবশ্যই ভবানীপুরের উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার। প্রকাশ্যে এল কামারহাটির বিধায়কের গান। ভবানীপুর বাসী জায়ান্ট স্ক্রিনে উপভোগ করল এই মিউজিক ভিডিও। বিধায়ক মদন মিত্রের কন্ঠে শোনা গেল আগমনী গান “জাগো তুমি জাগো”। তিনি জানালেন, এই গান বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁর পক্ষ শ্রদ্ধা জ্ঞাপন। এছাড়াও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বন্দনায় তাঁর কন্ঠে নজরুল গীতি “অঞ্জলি লহ মোর সঙ্গীতে “-ও শোনা যায়।

    কিছুদিন আগে মন্ত্রী মদন মিত্র জানায় ,”দিদি পাড়ায় পাড়ায় ঘুরতে বলেছে আমাকে। তাই করছি আমি। তবে আমরা কে? উনিই তো হাত ধরে এই জায়গায় এনেছেন আমাদের।”

    ভবানীপুরের তৃণমুল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে মঙ্গলবার প্রচারে যান মদন মিত্র। সারিবদ্ধ ভাবে মহিলারা ঢাক বাজিয়ে তাঁকে অভ্যর্থনা জানায়। তারপরে জায়ান্ট স্ক্রিনে দেখানো হয় মদন মিত্রের আগমনী গানের ভিডিও। যদিও বিধায়ক জানান, তিনি কোনও গায়ক নন, তাই ভুল ত্রুটি হতেই পারে। শুধুমাত্র ভবানীপুরের উপনির্বাচনে জয়ই প্রধান লক্ষ্য নয়, দিল্লির ক্ষমতা দখল করাই আসল লক্ষ্য তা গানের মধ্যে দিয়ে বুঝিয়ে দিয়েছেন বিধায়ক। তাঁর গানে বারবার শোনা যায়, ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া। কিছুদিন আগেই ভবানীপুরের প্রথম কর্মিসভায় মুখ্যমন্ত্রীর মুখে মদন মিত্রের নাম শোনা যায়। তিনি বলেছিলেন, ‘ পাড়াটা দেখে নেবে মদন। খুব কালারফুল ছেলে ও। মাঝেমধ্যে একটু বেশি কালারফুল হয়ে যায়।’

    এর পূর্বেও বিধানসভা ভোটের আগে বিধায়ক মদন মিত্রের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছিল‌ ইতিমধ্যেই পরিচালক রাজা চন্দ মদন মিত্রের বায়োপিক তৈরি করেছেন। তার আগেই ভবানীপুরের উপনির্বাচনের প্রচার হয়ে গেল মদন মিত্রের আগমনী গানের ভিডিয়োর মাধ্যমে।

    আরও পড়ুন

    Flipkart Big Billion Days Sale 2021: কবে থেকে শুরু হচ্ছে সেল, জেনে নিন

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles