Monday, June 17, 2024
More

    Flipkart Big Billion Days Sale 2021: কবে থেকে শুরু হচ্ছে সেল, জেনে নিন…

    এবছর ফ্লিপকার্ট কোম্পানি এখনও ঘোষণা করেনি “ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডেজ “(Flipkart Big Billion Days)-এর দিন। তবে প্রতি বছরের মতো এবছরও মেগা সেলের প্রচার শুরু হয়ে গেছে। টেক সাইট গুলির মাধ্যমে জানা গেছে, ২৪ সেপ্টেম্বর থেকেই এই ই-কমার্স সাইটের সেল শুরু হতে পারে।

    কবে থেকে শুরু হবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডেজ??

    চলতি সপ্তাহেই শুরু হতে পারে এই বিগ বিলিয়ান ডেজ সেল। যদিও কোম্পানি এখনও তা নিশ্চিত করেনি, তবে কোম্পানির বিজ্ঞাপন ও বিগ বিলিয়ান ডে-র পোস্টার থেকে জানা যাচ্ছে শীঘ্রই শুরু হতে চলেছে সেল। বিগ বিলিয়ান ডে-র পোস্টারে অমিতাভ বচ্চন সহ দেখা যাচ্ছে রণবীর কাপুর, আলিয়া ভাট ও বিরাট কোহলিকে।

    কোন দিন কোন ফোন লঞ্চ হবে??

    আগামী ২৪ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত ফ্লিপকার্ট আয়োজন করতে চলেছে বিশাল সেলের, এমনটাই জানা গিয়েছে ই-কমার্স প্লাটফর্মের একটি সাইটের মাধ্যমে। যেখানে ৬ টি কোম্পানি (Motorola, Oppo, Poco, Realme, Samsung, Vivo) তাদের ফোন লঞ্চ করবে। ২৪ সেপ্টেম্বর ফ্লিপকার্ট কোম্পানি লঞ্চ করছে Realme Narzo 50 series। ২৭ সেপ্টেম্বর Vivo এবং ২৮ সেপ্টেম্বর Samsung লঞ্চ করতে চলেছে নতুন ফোন। এছাড়াও দক্ষিণ কোরিয়ার কোম্পানি অ্যামাজনে Galaxy M52 5G লঞ্চ করতে চলেছে এদিন। এরপর একে একে লঞ্চ হবে vivo, Poco কোম্পানির ফোন। আরও শোনা যাচ্ছে ১ অক্টোবর মোটোরোলার ফোন লঞ্চ করতে চলেছে এই ই-কমার্স সাইটে। এই সমস্ত কথা ভেবেই আশা করা হচ্ছে আগামী ২৪ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর ফ্লিপকার্টে শুরু হবে Big Billion Days।

    ইতিমধ্যেই Flipkart Big Billion Days-কে টক্কর দিতে বাজারে আসছে Amazon Great Indian Sale। এই মাসের শেষের দিকে বা আগামী মাসের শুরুর দিকেই এই দুই যুযুধান কোম্পানির বাম্পার সেল আসতে চলেছে। যদিও নির্দিষ্ট তারিখ এখনও অজানা।

    অ্যামাজন কোম্পানি জানিয়েছে, Amazon Great Indian Sale-এ HDFC Bank er সঙ্গে জুটি বাঁধবে ই-কমার্স জায়ান্ট। অ্যামাজন সাইটের মাধ্যমে জানা গেছে, সেলের সময় কেনাকাটার উপরে ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা যদি HDFC Bank-এর credit এবং debit card ব্যাবহার করেন। অ্যামাজন কোম্পানি উৎসবের মরশুমে বিভিন্ন ধরনের নতুন প্রোডাক্ট লঞ্চ করতে পারে এবং Echo, Kindle, Fire TV-তে বিশাল ছাড় দিতে পারে এই কোম্পানি বলে সূত্রের খবর।

    আরও পড়ুন

    তিন মাসে ভারতে ২৩০০০ কর্মী নিয়োগ : Flipkart

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles