Tuesday, May 21, 2024
More

    Alia Bhatt: এবার হলিউডে পা রাখছেন আলিয়া ভাট, কার সঙ্গে দেখা যাবে আলিয়াকে?

    এবার বলিউড (Bollywood) থেকে হলিউডে (Hollywood) পাড়ি দিতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) পর এবার হলিউডের ছবিতে দেখা যাবে আলিয়াকে। সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-তে (Gangubai Kathiawadi) অসাধারণ অভিনয় করেছেন তিনি। ছবিটি বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে। এই ছবিতে আলিয়া ভাটের অভিনয়, লুক, বডি ল্যাঙ্গুয়েজ দর্শক থেকে শুরু করে সিনেমা সমালোচক সবারই নজর কেড়েছে।

    এরই মধ্যে মঙ্গলবার বড়সড় ঘোষণা করলেন আলিয়া ভাট। এবার হলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। “হার্ট অফ স্টোন” (Heart of Stone) নামের একটি আন্তর্জাতিক স্পাই থ্রিলার ছবিতে ডেবিউ করতে চলেছেন আলিয়া ভাট। এই ছবিতে তাঁর সঙ্গে ওয়ান্ডার ওম্যান গ্যাল গাডোট (Gal Gadot) ও জ্যামি ডরনানকে (Jamie Dornan) দেখতে পাওয়া যাবে। এই ছবির পরিচালনা করবেন টম হারপার (Tom Harper)। নেটফ্লিক্সে (Netflix) দেখতে পাওয়া যাবে এই ছবিটি, এমনই ঘোষণা করা হয় মঙ্গলবার।

    Alia Bhatt: এবার হলিউডে পা রাখছেন আলিয়া ভাট

    হলিউডে ইতিমধ্যেই অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), ইরফান খান (Irrfan Khan), অনিল কাপুর (Anil Kapoor)। এবার সেই তালিকায় সংযোজন হল আলিয়া ভাটের নাম। বলিউডে আলিয়ার হাতে অনেক ছবি রয়েছে। এর পাশাপাশি “ট্রিপল আর”, ” ডার্লিং” ,”জি লে জারা” ,”রকি আউর রানি কি প্রেম কাহিনী”, এবং ব্রম্ভ্রাস্ত্র”- এই ছবিগুলি রয়েছে মুক্তির অপেক্ষায়।

    আরও পড়ুন

    হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি পরিচালক রাজা চন্দ

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles