Tuesday, April 16, 2024

Mithya: এবার বিনোদন জগতে পা রাখতে চলেছেন ভাগ্যশ্রীর কন্যা, মুক্তি পেল ‘মিথ্যা’র পোস্টার

বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ভাগ্যশ্রী (Bhagyashree) কন্যা অবন্তিকা দাসানিকে (Avantika Dasani) এবার দেখতে পাওয়া যাবে বিনোদন জগতে। তবে এর সত্যতা প্রমাণিত হল যখন ভাগ্যশ্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি সিরিজের পোস্টার শেয়ার করলেন। সিনেমা হোক কিংবা ওয়েব সিরিজ, গল্প যদি হয় সাইকোলজিকাল থ্রিলার তাহলে দর্শক আনন্দে আত্মহারা হয়ে পড়ে। এই সাইকোলজিকাল থ্রিলার ড্রামা সিরিজ দিয়েই ভাগ্যশ্রী কন্যা আত্মপ্রকাশ করতে চলেছেন বিনোদন জগতে। সিরিজটির নাম ‘মিথ্যা’ (Mithya)।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ভাসান বালা পরিচালিত ছবি ‘মর্দা কো দর্ড নেহি হোতা’।ছবিটিতে অভিনয় করতে দেখা গিয়েছিল ভাগ্যশ্রীর ছেলে অভিমুন্য দাসানিকে। দর্শক থেকে সমালোচক সবারই ভালো লেগেছিল অভিমুন্যকে। এবার পালা ভাগ্যশ্রী কন্যার। অবন্তিকা বলিউডে পা রাখতে চলেছেন ওটিটি প্লাটফর্ম দিয়ে।

‘মিথ্যা’র পোস্টার শেয়ার করে ভাগ্যশ্রী জানিয়ে দিলেন তার কন্যার অভিনয়ে আত্মপ্রকাশের কথা। পোস্টারটি শেয়ার করেছেন অবন্তিকা নিজেও। অবন্তিকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টারটি শেয়ার করে লেখেন, “যা কিছু আমরা দেখি তা সবসময় সঠিক হয় না। মিথ্যার এই জালের জন্যে আসলে দায়ী কারা? ‘মিথ্যা’ আসছে জিফাইভে। আমার প্রথম ওয়েব সিরিজের ঘোষণা করছি অন্তত কৃতজ্ঞতার সঙ্গে।”

রোহন সিপ্পি পরিচালিত এই সিরিজটিতে অবন্তিকা ছাড়াও অভিনয় করবেন হুমা কুরেশি, রঞ্জিত কাপুর, পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখ অভিনেতারা। শোনা যাচ্ছে এই সিরিজটি নাকি ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘চিট’ নামের একটি সিরিজের অ্যাডপশন। এবার সিরিজটি কেমন হবে সেটা সময় বলবে।

আরও পড়ুন

১২ বছর পর ফের জুটি বাঁধছেন সুনীল শেট্টি ও সঞ্জয় দত্ত

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles