Tuesday, February 27, 2024

Gangubai Kathiawadi: প্রকাশ্যে এল সঞ্জয় লীলা ভনসালী পরিচালিত ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র ট্রেলার

করোনার দাপটে বহু সিনেমা হল বন্ধ হতে বসেছে। ইতিমধ্যে বেশ কিছু পরিচালক এবং প্রযোজনা সংস্থা তাদের বিগ বাজেট ছবির মুক্তির তারিখ পিছিয়ে দিচ্ছে। যদিও রিপোর্ট অনুযায়ী করোনার সংক্রমণ এখন অনেকটা কমে গিয়েছে। মাঝে করোনার এত বাড়বাড়ন্ত দেখে প্রযোজনা সংস্থা তাদের ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi) মুক্তির তারিখ নিয়ে বেশ কিছু দিন ধরে সংশয়ে ছিলেন। করোনার বর্তমান পরিস্থিতি বিচার করে অবশেষে পরিচালক এবং ছবির প্রযোজনা সংস্থা ছবিটির মুক্তির তারিখ ঠিক করে ফেললেন। ছবিটি মুক্তি পাবে ২৫ ফেব্রুয়ারি। তার আগে প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

সঞ্জয় লীলা ভনসালী পরিচালিত ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’র ট্রেলার জুড়ে রয়েছে অসাধারণ কিছু মুহূর্ত। গাঙ্গুবাঈ ছিলেন গুজরাটের বাসিন্দা। ছোটবেলা থেকে তাঁর স্বপ্ন ছিল তিনি বলিউডের অভিনেত্রী হবেন। সেই স্বপ্ন নিয়েই কার্যত বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন তিনি। মুম্বাইয়ে নতুন করে ঘর বাঁধার এবং সংসার করার স্বপ্ন দেখতে শুরু করেন তিনি। কিন্তু সেই স্বপ্ন পূরণ করার বদলে তাঁকে যৌনপল্লীতে বিক্রি করে দিয়েছিলেন তাঁর স্বামী।এরপর বিভিন্ন রকমের ঝড় তাঁর জীবন তছনছ করে দেয়। গাঙ্গুবাঈ কি করে নিজের সাম্রাজ্য গড়ে তোলেন? তখনকার বিখ্যাত গ্যাংস্টার করিম লালার সঙ্গে গাঙ্গুবাঈয়ের কী রকম সম্পর্ক ছিল? তিনি কীভাবে মুম্বাইয়ের কুখ্যাত অপরাধী এবং ডনদের সঙ্গে সম্পর্ক রেখে ছিলেন? বিভিন্ন সমাজসেবার সঙ্গে তিনি কিভাবে যুক্ত হয়েছিলেন? এই সমস্ত প্রশ্নের উত্তর পাওয়া যাবে শুধুমাত্র ছবিটি দেখার পর।

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাট (Alia Bhatt), অজয় দেবগন (Ajay Devgan) ও বিজয় রাজের মত প্রতিষ্ঠিত অভিনেতা-অভিনেত্রীদের। ছবির ট্রেলার দেখে ইতিমধ্যে ছবিটি দেখার আগ্রহ তৈরি হয়েছে দর্শকমহলে। ছবিতে গাঙ্গুবাঈয়ের চরিত্রে অভিনয় করতে দেখা হবে আলিয়া ভাটকে। ট্রেলারে তাঁর অভিনয় দেখে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছে দর্শক থেকে সমালোচক। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগন এবং বিজয় রাজকে। তাঁদের অভিনয়ও দর্শকের মন জয় করেছে। গাঙ্গুবাঈয়ের জীবন কেমন ছিল?সেই সময়কার পরিস্থিতি, সমাজ, পলিটিক্স কিভাবে গাঙ্গুবাঈয়ের জীবনে প্রভাব ফেলে? এইসব জানা যাবে ছবিটি দেখার পর।

আরও পড়ুন

এবার পুজোয় মুক্তি পাবে দেব প্রসেনজিৎ অভিনীত ছবি ‘কাছের মানুষ’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles