Monday, April 22, 2024

নেট দুনিয়ায় ভাইরাল অঙ্গিরা আনন্দ-এর গোপনে বিয়ের ছবি

করোনাকালে বিবাহের রঙ খানিকটা ম্লান হয়ে গেলেও এই বিপজ্জনক ভাইরাস দ্বারা সৃষ্ট পরিস্থিতিতে কিছু বিধিনিষেধ মেনে চলা খুব দরকারি হয়ে উঠেছে। বিবাহ অনুষ্ঠানও কিছু বিধিনিষেধ মেনেই অনুষ্ঠিত হচ্ছে। লোকেরা এই সময়ের মধ্যে অনুষ্ঠিত বিবাহকে ‘লকডাউন ওয়েডিং’ নাম দিয়েছে। এমন পরিস্থিতিতে বিনোদন জগতে বিয়ের অনেক সংবাদও সামনে এসেছে। লকডাউন চলাকালীন অনেক চলচ্চিত্র তারকা এবং টিভি সেলিব্রিটি গাঁটছড়া বেঁধেছেন। সম্প্রতি ইয়ামি গৌতমের বিয়ের ছবি ভাইরাল হয়েছে। তার কিছুদিন পর টিভি অভিনেতা অঙ্কিত গেরা গোপনে বিয়ে করেছিলেন। ভাইরাল হয়েছিল অভিনেত্রী এভেলিন শর্মার বিয়ের ছবিও। এছাড়াও অক্ষয় খারোদিয়া এবং কুন্ডলি ভাগ্য খ্যাত ইশা আনন্দের বিয়ের খবরও সামনে আসে। এদিকে বলিউড অভিনেত্রী অঙ্গিরা ধরের বিয়ের ছবিও ইতিমধ্যে ভাইরাল হতে শুরু করেছে। অঙ্গিরা গোপনে পরিচালক আনন্দ তিওয়ারিকে বিয়ে করেছেন। অঙ্গিরা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবিগুলি পোস্ট করার মুহূর্তের মধ্যেই এই ছবিগুলি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

৩০ শে এপ্রিল দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এবং শুক্রবার বিবাহের কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে সকলকে বিয়ের কথা জানান অঙ্গিরা। কোভিড বিধি অনুসারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল এবং উভয় পক্ষের কয়েকজন বিশেষ অতিথি বিবাহ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলে জানান তিনি।

‘লাভ পার স্কোয়ার ফুট’ (Love Per Square Foot) ছবি দিয়ে বলিউডে পা রাখেন অভিনেত্রী অঙ্গিরা ধর (Angira Dhar), তিনি পরিচালক আনন্দ তিওয়ারিকে (Anand Tiwari) বিয়ে করেছেন। সম্প্রতি, অঙ্গিরা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করেছেন যা ক্রমশ ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। অঙ্গিরা বিয়ের অনুষ্ঠান থেকে তিনটি ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে দেখা যাচ্ছে দুজনেই মণ্ডপে বসে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন।

নেট দুনিয়ায় ভাইরাল অঙ্গিরা আনন্দ-এর গোপনে বিয়ের ছবি

অঙ্গিরা ছবির পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, “৩০ এপ্রিল পরিবার এবং বিশেষ বন্ধুদের উপস্থিতিতে আনন্দ এবং আমি আমাদের বন্ধুত্বকে বিয়ের বন্ধনে বেঁধেছি। আস্তে আস্তে আমাদের চারপাশ আনলক (unlock) হচ্ছে, তাই আমরা আমাদের আনন্দের মুহূর্তগুলোও আপনাদের কাছে আনলক করছি।” বিয়েতে অঙ্গিরা একটি লাল শাড়ি পরেছিলেন। অন্যদিকে, অফ হোয়াইট শেরওয়ানি পরেছিলেন আনন্দ। তাদের দুজনকে এক সঙ্গে অপূর্ব দেখতে লাগছিল।

অনেক বলিউড সেলিব্রিটি অঙ্গিরার পোস্টে কমেন্ট করে অভিনন্দন জানিয়েছেন। অভিনেত্রী শরভরি কমেন্ট করেছিলেন- ‘দাদা ভাগ্যবান। আপনাদের দুজনের জন্য অনেক ভালবাসা।’ পাশাপাশি আদাহ শর্মাও ‘অভিনন্দন’ জানিয়ে কমেন্ট করেছিলেন। কিছু অনুরাগীরা তাদের উভয়কেই বিবাহের জন্য অভিনন্দন জানাচ্ছেন এবং উভয়ের সুখী দাম্পত্য জীবনের জন্য শুভ কামনা করছেন।

অঙ্গিরার প্রথম ছবি ‘লাভ পার স্কোয়ার ফুট’-এর পরিচালনা করেছিলেন আনন্দ তিওয়ারি। তখন থেকেই দুজনে একে অপরের প্রেমে পড়েছিলেন। আনন্দ ও অঙ্গিরা গত দু’বছর ধরে একে অপরের সঙ্গে ডেটিং করছিলেন। আনন্দ তিওয়ারি ‘গো গোয়া গন’, ‘আয়শা’ এবং ‘ছাপাক’ এর মতো ছবিতে কাজ করেছেন। এটি ছাড়াও তিনি ওয়েব সিরিজ ‘বান্দিশ ব্যান্ডিটস’ পরিচালনা করেছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles